বাংলাদেশ সফর নিশ্চিত নয় জিম্বাবুয়ের
রবিবার, ১৯শে জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বাংলাদেশ সফর নিশ্চিত নয় জিম্বাবুয়ের

আগামী মাসে পাঁচটি টি-টোয়েন্টি এবং একটি টেস্ট ম্যাচ খেলার জন্য বাংলাদেশে আসার কথা জিম্বাবুয়ের। তবে বিষয়টি এখনও নিশ্চিত নয়, আলোচনা চলছে দুই দেশের ক্রিকেট বোর্ডের মাঝে। বাংলাদেশ সফর নিশ্চিত না হলেও শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজ খেলবে জিম্বাবুয়ে।

হারারে স্পোর্টস ক্লাবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টটি শুরু হবে ১৯ জানুয়ারি। সিরিজের দ্বিতীয় টেস্টটি শুরু হবে ২৭ জানুয়ারি। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত হবে না এই ম্যাচ দুটো। এই ম্যাচ দুটো দিয়েই বাংলাদেশ সিরিজের প্রস্তুতি সারতে যাচ্ছে জিম্বাবুয়ে।

দলটির কোচ লালচান্দ রাজপুত বলেন, শ্রীলঙ্কা বরাবরই শক্ত প্রতিপক্ষ। তারা সবসময় ভালো খেলে আসছে। আমি টেস্ট সিরিজের জন্য মুখিয়ে আছি।

এদিকে এই সিরিজের আগে তিন ফরম্যাটে নতুন দুই অধিনায়কের নাম ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)। টেস্ট ম্যাচে দলটির অধিনায়কত্ব করবেন শন উইলিয়ামস। ওয়ানডে এবং টি-টোয়েন্টি ফরম্যাটে দলটির অধিনায়কত্বের দায়িত্ব দেয়া হয়েছে চামু চিবাবাকে। এতদিন তিন ফরম্যাটে দলটির অধিনায়ক ছিলেন হ্যামিল্টন মাসাকাদজা। গত বছরের সেপ্টেম্বরে বাংলাদেশ সফরে এসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন তিনি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ