ArthoSuchak
শনিবার, ২৮শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

লঙ্কান শিবিরে দুঃসংবাদ

আগামীকাল ভারতের বিপক্ষে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে সফরকারী শ্রীলঙ্কা। এই ম্যাচের আগে একটি দুঃসংবাদ শুনতে হয়েছে লঙ্কানদের। পিঠের চোটের কারণে এই ম্যাচ থেকে ছিটকে পড়তে হয়েছে শ্রীলঙ্কার পেস বোলিং অলরাউন্ডার ইসুরু উদানাকে।

দলটির প্রধান কোচ মিকি আর্থার এরই মধ্যে উদানার ছিটকে পড়ার ব্যাপারটি নিশ্চিত করেছেন। ভারতের বিপক্ষে দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে ওয়ার্ম আপ করার সময়ে পিঠে চোট ৩১ বছর বয়সী উদানা। এরপর খেলতে পারেননি সেই ম্যাচে।

এবার তৃতীয় ম্যাচেও খেলা হচ্ছে না উদানার। আর্থার বলেন, আমি চিকিৎসক নই। তবে উদানা যন্ত্রণায় ছটফট করছে। আশা করি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে উদানাকে পাওয়া যাবে। দ্বিতীয় টি-টোয়েন্টিতে উদানার অভাব প্রকটভাবে বোধ করেছে শ্রীলঙ্কা।

অধিনায়ক লাসিথ মালিঙ্গা এই প্রসঙ্গে বলেন, উদানা আমাদের প্রধান বোলার। টি টোয়েন্টি ফরম্যাটে যথেষ্ট অভিজ্ঞ ও। আমরা বল করতে যাওয়ার ঠিক আগে চোট পায় সে।

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। এরপর দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক ভারত। ফলে শুক্রবারের ম্যাচটি সিরিজ নির্ধারণী হিসেবে বিবেচিত হচ্ছে তাদের কাছে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ