আ.লীগের কোন নেতা কোন বিভাগের দায়িত্ব পেলেন
শুক্রবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আ.লীগের কোন নেতা কোন বিভাগের দায়িত্ব পেলেন

ক্ষমতাসীন আওয়ামী লীগের যুগ্ম ও সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব বণ্টন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৯ জানুয়ারি) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ দায়িত্ব পালন করবেন সিলেট ও চট্টগ্রাম বিভাগের। ডা. দীপু মনি ঢাকা ও ময়মনসিংহ বিভাগ, ড. হাছান মাহমুদ রংপুর ও রাজশাহী বিভাগ এবং আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম পালন করবেন খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব।

সাংগঠনিক সম্পাদকদের মধ্যে আহমদ হোসেন দায়িত্ব পেয়েছেন চট্টগ্রাম বিভাগের। বি. এম মোজাম্মেল হক কাজ করবেন খুলনা বিভাগ নিয়ে। আবু সাঈদ আল মাহমুদ স্বপন দায়িত্ব পালন করবেন রংপুর বিভাগের। এস. এম কামাল হোসেন রাজশাহী বিভাগে, মির্জা আজম ঢাকা বিভাগ, অ্যাডভোকেট আফজাল হোসেন-বরিশাল বিভাগ, শফিউল আলম চৌধুরী নাদেল ময়মনসিংহ বিভাগ এবং সাখাওয়াত হোসেন শফিক দায়িত্ব পালন করবেন সিলেট বিভাগের।

এদিকে সাবেক ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন শফিককে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন দিয়েছেন দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের গত ২০ ও ২১ ডিসেম্বরের সম্মেলনে দেওয়া ক্ষমতাবলে তিনি এ মনোনয়ন দান করেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে আটটি সাংগঠনিক সম্পাদকের পদ রয়েছে। এর মধ্যে ২১ ডিসেম্বর কাউন্সিল অধিবেশন থেকেই পাঁচ জনের নাম ঘোষণা করেন দলটির সভাপতি শেখ হাসিনা। পরে গত ২৮ ডিসেম্বর এ পদে আরও দু’জনের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ সাখাওয়াত হোসেন শফিককে সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন দেওয়ায় এ পদ সম্পূর্ণ হলো।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ