৮ম বছরে পদার্পন করল নভোএয়ার
মঙ্গলবার, ২৮শে জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

৮ম বছরে পদার্পন করল নভোএয়ার

ধারাবাহিক সাফল্যের সাথে যাত্রী পরিবহন করে ৮ম বর্ষে পদার্পন করেছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। নভোএয়ার ২০১৩ সালে ৯ জানুয়ারি অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রামে ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রী পরিবহন শুরু করে।

নভোএয়ার এ উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, ট্রাভেল এজেন্সি ও যাত্রীদের সাথে নানা আয়োজনের মাধ্যমে ৭ম বর্ষপূর্তি উদযাপন করেছে।

৮ম বছরে পদার্পন উপলক্ষে ফ্রিকোয়েন্ট ফ্লাইয়ার ‘স্মাইলস’ গ্রাহকদের জন্য টিকেটের মূল্যে ১২% ছাড়ের ঘোষণা করেছে। স্মাইলস গ্রাহকবৃন্দ নভোএয়ার এর বিক্রয় কেন্দ্রে এসে এই সেবা নিতে পারবেন। ২০১৩ সালে নভোএয়ার যাত্রীদের বিশেষ সুবিধা দিতে বাংলাদেশে সর্বপ্রথম ‘স্মাইলস’ নামে ফ্রিকোয়েন্ট ফ্লাইয়ার প্রোগ্রাম চালু করে। নভোএয়ারের পদাংক অনুসরণ করে অন্যান্য এয়ারলাইন্স এই সেবা চালু করেছে।

নভোএয়ার ২০১৩ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত ৬১ হাজারেরও বেশি ফ্লাইট পরিচালনার মাধ্যমে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ৩৩ লাখেরও বেশি যাত্রী সেবা দিয়েছে।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ