দুদকের মামলায় জামিন পেলেন কলাবাগা‌নের শ‌ফিকু‌ল
সোমবার, ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

দুদকের মামলায় জামিন পেলেন কলাবাগা‌নের শ‌ফিকু‌ল

দুই কোটি ৬৮ লাখ দুই হাজার ৬৩৯ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের মামলায় রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজকে জা‌মিন দি‌য়ে‌ছেন আদালত।

বুধবার (০৮ জানুয়া‌রি) ঢাকার সি‌নিয়র মে‌ট্রোপ‌লিটন স্পেশাল জজ কেএম ইমিরুল কা‌য়েশ তার জা‌মিন মঞ্জুর ক‌রেন।

শফিকু‌লের প‌ক্ষে শুনা‌নি ক‌রেন শেখ আবু সাঈদ। অপর‌দি‌কে, বাদী দুর্নীতি দমন কমিশনের (দুদ‌ক) প‌ক্ষে জা‌মিন আ‌বেদ‌নের বি‌রো‌ধিতা ক‌রেন মীর আহ‌মেদ আলী সালাম।

দুদ‌কের আদালত প‌রিদর্শক আ‌মিনুল ইসলাম বলেন, আগামী ১০ ফেব্রুয়া‌রি পর্যন্ত অন্তর্বর্তীকালীন জা‌মিন পে‌য়ে‌ছেন শ‌ফিকুল‌। ত‌বে তার বিরু‌দ্ধে মাদক ও অস্ত্র আই‌নের মামলা থাকায় এখনই তি‌নি মু‌ক্তি পা‌চ্ছেন না বলে জানিয়েছেন আইনজীবীরা।

গত বছরের ৩০ অক্টোবর দুদকের ডেপুটি কমিশনার সাইফুল ইসলাম দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১-এ এই মামলা দায়ের করেছিলেন। মামলায় শফিকুলের বিরুদ্ধে দুই কোটি ৬৮ লাখ ২ হাজার ৬৩৯ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) তাকে আটকের পর গত ২১ সেপ্টেম্বর ধানমন্ডি থানায় অস্ত্র ও মাদক আইনে শফিকুলের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করে। এরপর ওইদিনই ঢাকার আদালত তার ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ২০ সেপ্টেম্বর র‍্যাবের একজন নির্বাহী হাকিমের নেতৃত্বে অভিযান চালানো হয় কলাবাগান ক্রীড়াচক্রে। সেখান থেকে ৯৯০ পিস ইয়াবা ও একটি অবৈধ অস্ত্র উদ্ধার এবং আটক করা হয় শফিকুলকে।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ