'বিক্ষোভ' সিনেমার জন্য দুই সপ্তাহ ঢাকায় থাকবেন শ্রাবন্তী
বুধবার, ২৯শে জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‘বিক্ষোভ’ সিনেমার জন্য দুই সপ্তাহ ঢাকায় থাকবেন শ্রাবন্তী

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি দুই বাংলায়ই বেশ জনপ্রিয়। সর্বশেষ তাকে বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় দেখা গেছে। মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিতে তিনি তাহসানের বিপরীতে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন।

বর্তমানে তিনি কাজ করছেন বাংলাদেশের প্রযোজনা সংস্থা স্প্ল্যাশ মিডিয়ার ‘বিক্ষোভ’ ছবিতে। তিনি এ সিনেমার শুটিং করে গেছেন গত সেপ্টেম্বর মাসে। নতুন খবর হলো ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং শেষ করতে আগামীকাল (৯ জানুয়ারি) আবরাও ঢাকায় আসছেন শ্রাবন্তী।

সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে টানা দুই সপ্তাহ ঢাকায় অবস্থান করবেন এই অভিনেত্রী। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে গণমাধ্যমকে এমন তথ্য জানানো হয়েছে।

এর আগে গত বছরের ১ সেপ্টেম্বর থেকে কলকাতার শ্রাবন্তী, রজতাভ দত্ত ও বাংলাদেশের নবাগত শান্ত খানকে নিয়ে কলকাতায় শেষ হয় সিনেমাটির প্রথম ধাপের শুটিং। এরপর একই মাসে সিনেমাটির দ্বিতীয় ধাপের শুটিং হয় ঢাকায়। সেই সময়ও শুটিংয়ে অংশ নিতে ঢাকায় এসেছিলেন শ্রাবন্তী।

প্রযোজনা সংস্থা স্প্ল্যাশ মিডিয়ার মালিক শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের কন্যা পিংকি খান। সিনেমাটির একটি আইটেম গানে চমক হিসেবে প্রথমবার কাজ করেছেন বলিউডের সানি লিওন।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ