সরে দাঁড়াও সামনে থেকে, মাথামোটা: বাটলার
শনিবার, ২৫শে জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সরে দাঁড়াও সামনে থেকে, মাথামোটা: বাটলার

দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ডের মধ্যকার কেপ টাউন টেস্টের ফলাফল আসে পঞ্চম দিনের শেষ সেশনে। শ্বাসরুদ্ধকর অবস্থার এক পর্যায়ে দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার ভারনন ফিল্যান্ডারকে গালাগাল করে বসেন ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলার!

যা স্পষ্ট শোনা যায় স্টাম্প মাইকে। বাটলারের গালমন্দ করার দৃশ্য সরাসরি সম্প্রচার করে স্টার স্পোর্টসও। যে কারণে তাদেরকে ক্ষমাও চাইতে হয়েছে। সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে থেকে কেপ টাউন টেস্ট খেলতে নামে ইংল্যান্ড। জিততে মরিয়া ছিল ইংল্যান্ড, অন্যদিকে কোনো মতে ম্যাচ ড্র করাই একমাত্র লক্ষ্য ছিল স্বাগতিকদের।

দিনের ১৯.৪ ওভারের খেলা বাকি তখন, ইংল্যান্ডের প্রয়োজন তিন উইকেট। এমন পরিস্থিতিতে বল দ্রুত বোলারের কাছে থ্রো করতে গিয়ে উইকেটে থাকা ফিল্যান্ডারের বাধাপ্রাপ্ত হন বাটলার। সঙ্গে সঙ্গে মুখ খারাপ করে ফিল্যান্ডারকে উদ্দেশ্য করে বাটলার বলেন, ‘সরে দাঁড়াও সামনে থেকে, মাথামোটা!’ যা স্পষ্ট স্টাম্প মাইকে ধরা পড়ে। এরপরও মৌখিক তিরস্কার চালিয়ে যান বাটলার। তবে তা আর মাইকে শোনা যায়নি।

ধারাভাষ্যকার মাইকেল আথারটন ক্ষমা চান বাটলারের গালমন্দের জন্য। উত্তেজনায় এমন হয়েছে বলে জানিয়েছেন ইংল্যান্ডের সাবেক এই ক্রিকেটার। শেষ পর্যন্ত ম্যাচটি ১৮৯ রানের বড় ব্যবধানে জিতেছে ইংল্যান্ড। চার ম্যাচের টেস্ট সিরিজ ১-১ ব্যবধানে সমতায় আছে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ