ঝড় তুলে ফিরলেন গেইল
শনিবার, ২৫শে জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ঝড় তুলে ফিরলেন গেইল

১৬৭ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ঝড় তোলার আভাস দিচ্ছিলেন ক্রিস গেইল। কিন্তু সেটা পুরোপুরি বাস্তবায়ন করতে পারেননি তিনি। ইনিংসের ৫ ওভারের প্রথম বলেই আউট হয়েছেন তিনি।

পেসার কামরুল ইসলাম রাব্বি ফিরিয়েছেন বিধ্বংসী রূপ নেওয়ার লক্ষ্যে থাকা গেইলকে। ১০ বলে ৩ ছক্কা, ১ চারে ২৩ রান করে সাজঘরের ফিরেন তিনি।

এর আগে লিটন দাসের দুর্দান্ত হাফ সেঞ্চুরিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে লড়াকু পুঁজি দাঁড় করিয়েছে রাজশাহী রয়্যালস। শুরুতে আক্রমণাত্মক ব্যাট করেছিলেন চট্টগ্রামের বাঁহাতি ওপেনার আফিফ হোসেন। কিন্তু বেশিক্ষণ টিকতে পারেননি তিনি। ৫ বলে ২ চারে ৯ রান করতে পেরেছেন এই বাঁহাতি। উইকেটে নেমে দ্রুত রান তোলার চেষ্টায় ব্যর্থ হয়েছেন ইরফান শুক্কুরও। ১৭ বলে ১৮ করে রান আউট হয়ে সাজঘরে ফিরতে হয়েছে তাঁকে।

দুই উইকেট গেলেও এক প্রান্ত আগলে ধরে দলের রান বাড়িয়ে যান ওপেনার লিটন। দুর্দান্ত ব্যাটিং করে এবারের আসরে নিজের দ্বিতীয় হাফ সেঞ্চুরি তুলে নেন ডানহাতি এই ব্যাটসম্যান। কিন্তু এরপরই ফিরে যেতে হয়ে তাঁকে। ৪৫ বলে ৫৬ রানের ইনিংস খেলে আউট হন লিটন।

এরপর দলকে বড় সংগ্রহের দিকে নিয়ে যান অধিনায়ক আন্দ্রে রাসেল এবং শোয়েব মালিক। উইকেটে নেমেই চট্টগ্রামের বোলারদের ওপর তাণ্ডব চালাতে থাকেন রাসেল। অপরপ্রান্তে দেখেশুনে ব্যাটিং করেন মালিক। রাসেল বেশিক্ষণ টিকতে পারেননি। ১০ বলে ২ ছক্কা, ১ চারে ২০ রান করা এই ব্যাটসম্যানকে আউট করেন রুবেল। একই ওভারে অভিজ্ঞ রবি বোপারাকেও এলবিডাব্লিউ করে ফিরিয়েছেন চট্টগ্রামের অভিজ্ঞ এই পেসার।

বল হাতে পরের ওভারে এসেই কাপালিকে কট অ্যান্ড বোল্ড করেন জিয়াউর রহমান। দেখেশুনে ব্যাটিং করা মালিকও শেষের দিকে এসে রান বাড়াতে পারেননি। দুই ওভার বাকি থাকতে ২৪ বলে ২৮ করে আউট হন তিনি। শেষের দিকে ফরহাদ রেজার ৮ বলে ২১ রানের ছোট ক্যামিওতে ১৬৬ রানের পুঁজি দাঁড় করায় রাজশাহী। দুর্দান্ত বোলিং করে চট্টগ্রামের হয়ে তিনটি করে উইকেট নেন রুবেল এবং জিয়াউর।

সংক্ষিপ্ত স্কোর:
চট্টগ্রাম চ্যালেঞ্জার্সঃ ৩৫/১, ওভার- ৪.২

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ