ধর্ষণকারীকে গ্রেপ্তার ও বিচার দাবিতে ছাত্রদলের স্মারকলিপি
সোমবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ধর্ষণকারীকে গ্রেপ্তার ও বিচার দাবিতে ছাত্রদলের স্মারকলিপি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনায় দ্রুত বিচারের দাবি জানিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল। এই ঘটনায় জড়িত ধর্ষকদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবি জানিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামানের কাছে স্মারকলিপি দিয়েছে সংগঠনটি।

আজ মঙ্গলবার সকাল সাড়ে এগারোটার দিকে উপাচার্য কার্যালয়ে এই স্মারকলিপি প্রদান করেন ছাত্রদলের নেতাকর্মীরা।

এর আগে সকাল থেকে মধুর ক্যাণ্টিনে ছাত্রদলের নেতাকর্মীরা অবস্থান নেন। পরে বেলা এগারোটার দিকে মধুর ক্যাণ্টিন থেকে বের হয়ে বিক্ষোভ মিছিল নিয়ে উপাচার্য কার্যালয়ে যান। পরে উপাচার্যকে মাধ্যম করে স্বরাষ্ট্রসচিব বরাবর স্মারকলিপি প্রদান করেন।

এসময় ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব ও সদস্য সচিব আমানউল্লাহ আমানসহ ১০-১২ জন নেতাকর্মী স্মারকলিপি প্রদান করে দ্রুত বিচার দাবি করেন।

স্মারকলিপি প্রদান শেষে ফের মিছিল নিয়ে রাজু ভাস্কর্যে আসেন তারা। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন।

সমাবেশে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, আমাদের এই সংগ্রাম রাষ্ট্র মেরামতের। হত্যা, ধর্ষণ, গুম সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। স্বাধীন বাংলাদেশ আজ শকুনের থাবায় আক্রান্ত। আমরা অবিলম্বে ধর্ষকদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। শুধু গ্রেপ্তার নয় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ