বাণিজ্য মেলায় সেবা দিচ্ছে ইসলামী ব্যাংক
শুক্রবার, ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বাণিজ্য মেলায় সেবা দিচ্ছে ইসলামী ব্যাংক

বাণিজ্য মেলায় যেয়ে হরেক রকম পণ্য কিনবেন। কিন্তু আপনার সঙ্গে নগদ টাকা নেই অথবা টাকা বহনে ছিনতাইয়ের ভয় পাচ্ছেন। যাদের ইসলামী ব্যাংকে একাউন্ট আছে তাদের কোনো সমস্যা নেই। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় আগত ক্রেতা-দর্শনার্থীদের আর্থিক লেনদেন সহজ ও নিরাপদ করতে প্রয়োজনীয় ব্যাংকিং সেবা দিচ্ছে ইসলামী ব্যাংক।

মেলায় মোবাইল ব্যাংকিংসহ আর্থিক জোগানের পাশাপাশি বিভিন্ন ব্যাংকিং সেবা দিতে এটিএম বুথ ও প্যাভিলিয়ন স্থাপন করে অস্থায়ী শাখা করেছে ইসলামী ব্যাংক। এটিএম বুথের মাধ্যমে নগদ টাকাও তুলতে পারছেন মেলায় আসা ক্রেতা-দর্শনার্থীরা। একই সঙ্গে গ্রাহকের নতুন হিসাব খোলা, বিভিন্ন আমানত ও ঋণ প্রকল্প সম্পর্কেও নানা তথ্য জানানো হচ্ছে মেলায় আগত উৎসাহী দর্শনার্থীদের।

আজ সোমবার বাণিজ্য মেলার ইসলামী ব্যাংকের প্যাভিলিয়নে গিয়ে দেখা যায় দেশের উন্নয়নের প্রতিচ্ছবি তুলে ধরা হয়েছে ইসলামী ব্যাংকের প্যাভিলিয়নে। প্যাভিলিয়নে কথা হয় ব্যাংকের মার্কেটিং ও ইন্সুরেন্স বিভাগের এডিসি মইনুল ইসলাম।

তিনি বলেন, দেশের যে অগ্রগতি হচ্ছে ইসলামী ব্যাংকের প্রিমিয়ার প্যাভিলিয়নে এর প্রতিচ্ছবি ফুটিয়ে তোলা হয়েছে। দেশের মানুষকে বাংলাদেশের অগ্রগতি ও দেশের অগ্রযাত্রায় ইসলামী ব্যাংকের সহযোগী ভুমিকা সম্পর্কে অবগত করতে এ প্যাভিলিয়নকে উন্নয়নচিত্রের মাধ্যমে নান্দনিক ও আকর্ষণীয় করা হয়েছে।

মইনুল ইসলাম বলেন, উন্নয়ন অগ্রযাত্রায় অবদান রাখার লক্ষ্যে জনগণকে উৎসাহিত করতে ইসলামী ব্যাংকের এটি একটি নিয়মিত উদ্যোগ। ইসলামী ব্যাংক প্রতিবছরই এ মেলায় অংশগ্রহণ করে আসছে। মেলায় দর্শনার্থীদের জন্য সিআরএম এর মাধ্যমে নগদ জমা ও উত্তোলন, এটিএম এর মাধ্যমে নগদ উত্তোলন ও আইডিএম এর মাধ্যমে নগদ জমা, নতুন একাউন্ট খোলা এবং ব্যাংকিং ও বিভিন্ন অ্যাকাউন্ট তথ্য দেয়া হচ্ছে এ প্যাভিলিয়নে।

অর্থসূচক/এমআরএমৎ/এমএস

এই বিভাগের আরো সংবাদ