বাণিজ্য মেলায় হাতিলের ভার্চুয়াল শোরুম
সোমবার, ২০শে জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

বাণিজ্য মেলায় হাতিলের ভার্চুয়াল শোরুম

রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পশ্চিম পাশে শুরু হয়েছে মাসব্যাপী ২৫তম আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০২০। বরাবরের মতো এবারও বাণিজ্য মেলায় এসেছে ফার্নিচার খাতের প্রতিষ্ঠান হাতিল। মেলা উপলক্ষে তারা এবার ক্রেতাদের জন্য রেখেছে ৫-১০% ছাড়ে পণ্য কেনার সুযোগ।

আজ সোমবার বাণিজ্য মেলায় হাতিলের প্যাভিলিয়ন ঘুরে দেখা যায় তিনতলা বিশিষ্ট প্যাভিলিয়ন করেছে প্রতিষ্ঠানটি। বিভিন্ন ডিজাইনের ফার্নিচার গুলো সাজিয়ে রেখেছে সবচেয়ে সুন্দর সাঁজে। যা দেখলেই একজন দর্শনার্থীর মনকে আকৃষ্ট করবে।

মেলায় হাতিলের সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে বেড, ডাইনিং টেবিল, আলমারি, সোফাসেট ও অফিস টেবিল। এবার প্যাভিলিয়নে সবচেয়ে বড় আকর্ষণ হচ্ছে তারা এবার মেলায় ভার্চুয়াল শোরুমের ব্যবস্থা করেছে। যার ফলে যে কেউ তার ঘরে ফার্নিচার সাজালে কেমন দেখতে লাগবে সেটা দেখে কিনতে পারবে বলে জানান আমির হামজা।

প্যাভিলিয়নে কথা হয় হাতিল ফার্নিচারের ইনচার্জ আমির হামজার সাথে। তিনি বলেন, এবার মেলায় বরাবরের মতো খুব ভালো সাড়া পাচ্ছি। প্রতিদিন প্রায় হাজারের মতো দর্শনার্থী তাদের প্যাভিলিয়ন ঘুরে দেখেন বলে জানান তিনি। এছাড়া দৈনিক মেলা থেকে ১০০ এর বেশি পণ্য বিক্রি হয় বলেও তিনি জানান।

মেলায় হাতিল এনেছে বিশেষ ধরনের বেড। যেটা আপনি বিভিন্ন ভাবে ব্যবহার করতে পারবেন। সেটা আপনি বেড, ফোল্ডিং বেড ও সোফাসেট হিসেবে ব্যবহার করতে পারবেন। এছাড়া তারা এবার বিভিন্ন ডিজাইনের কিছু সোফাসেট নিয়ে এসছে হাতিল।

অর্থসূচক/এমআরএম/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ