আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে আতিকুলকে শোকজ
শুক্রবার, ১০ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে আতিকুলকে শোকজ

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আতিকুল ইসলামকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম। আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এনে তাকে এ নোটিশ দেয়া হয়েছে।

আজ সোমবার (৬ জানুয়ারি) উত্তর সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম স্বাক্ষরিত এ নির্দেশনা সংক্রান্ত চিঠি আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামকে পাঠানো হয়। নোটিশে আগামী দুই দিনের মধ্যে জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

চিঠিতে বলা হয়, আপনি (আতিকুল ইসলাম) রোববার (৫ জানুয়ারি) একজন সংসদ সদস্যকে সঙ্গে নিয়ে উত্তরা নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেছেন, যা বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হয়েছে। সিটি করপোরেশন (নির্বাচন আচরণ) বিধিমালা ২০১৬ এর বিধি ৫ ও বিধি ২২ এর সুস্পষ্ট লঙ্ঘন বিধায় কেন আপনার বিরুদ্ধে নির্বাচন আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না তা আগামী দুই কর্মদিবসের মধ্যে লিখিতভাবে জানানোর জন্য অনুরোধ করা হলো।

এর আগে রোববার (৫ জানুয়ারি) সকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুলের উত্তরা শাখার নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সংসদ সদস্য সাহারা খাতুন মেয়র প্রার্থীর জন্য দোয়া চান।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ