চুল শুকানোর যন্ত্র দিয়ে মাঠ শুকানোর চেষ্টা
বুধবার, ৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

চুল শুকানোর যন্ত্র দিয়ে মাঠ শুকানোর চেষ্টা

বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে ভারত-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। মূলত কাভারের ফাঁক গলে পানি ঢুকে গেলে খেলার অনুপযোগী হয়ে যায় উইকেট।

অবশ্য ম্যাচটি মাঠে গড়ানোর জন্য সর্বোচ্চ চেষ্টা করেছে ভারত। উইকেট শুকাতে হেয়ার ড্রায়ার, ইস্ত্রি ও ভ্যাকিউম ক্লিনার ব্যবহার করেছে তারা! অদ্ভুত এসব পদ্ধতি সঙ্গে সুপারসপারের সাহায্যে পুরো মাঠ শুকানোও হচ্ছিল। কিন্তু এতো কিছুর পরও লাভ হয়নি।

প্রথম টি-টোয়েন্টির পর আড়াই বছর কোনো আন্তর্জাতিক খেলা হয়নি গুয়াহাটির বারসাপারা স্টেডিয়ামে। দীর্ঘদিন পর দ্বিতীয় ম্যাচ আয়োজনের সুযোগ পায় এই স্টেডিয়ামের কর্তৃপক্ষ। বৃষ্টি উপেক্ষা করেই গ্যালারিতে ভিড় করেছিল অনেক দর্শক। কিন্তু তাদের ফিরতে হলো হতাশ হয়ে।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে রোববার টস হলেও খেলা হলো না এক বলও। সকাল থেকেই বৃষ্টি হয় গুয়াহাটিতে। বিকেলে বৃষ্টি থামার পর মাঠকর্মীদের প্রচেষ্টায় মাঠ প্রস্তুত করা হয়। ঠিক সময়েই হয় টস, জিতে বোলিং নেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

খেলা শুরুর মিনিট ১৫ আগে আবার শুরু হয় বৃষ্টি। বৃষ্টির আসা-যাওয়া ছিল দুই দফায়। পরে চেষ্টা করা হয় আউটফিল্ড ও পিচ প্রস্তুত করে খেলা শুরু করার। কিন্তু কয়েক দফায় মাঠ পরিদর্শন করেও খেলা শুরুর মতো অবস্থা দেখতে পাননি আম্পায়াররা। তাই পরিত্যক্ত করে দেওয়া হয় ম্যাচটি।

আগামীকাল মঙ্গলবার সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ভারত-শ্রীলঙ্কা।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ