অপরাধী একজন, তাকে ধরার চেষ্টা চলছে: পুলিশ
বুধবার, ৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page
ঢাবি ছাত্রী ধর্ষণ

অপরাধী একজন, তাকে ধরার চেষ্টা চলছে: পুলিশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় ধর্ষক একজনই বলে জানিয়েছেন গুলশান বিভাগের ডিসি সুদিপ চক্রবর্তী। আজ সোমবার (৬ জানুয়ারি) ঘটনাস্থলে তদন্তে এসে তিনি সাংবাদিকদের ব্রিফ করার সময় একথা বলেন।

গুলশান বিভাগের ডিসি বলেন, ভিকটিমের সঙ্গে রোববার থেকে একাধিকবার ওসি, এসি ক্যান্টনমেন্টে কথা বলেছেন। ভিকটিমের কথা অনুযায়ী অভিযুক্ত একজন। ভিকটিমের বাবা ইতোমধ্যে একজনের কথা উল্লেখ করেই মামলা করেছেন বলেও তিনি জানান।

সুদীপ চক্রবর্তী বলেন, আমরা ঘটনাটি নিবিড়ভাবে তদন্তের চেষ্টা করছি। অপরাধীকে খুঁজে বের করার জন্য আমরা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি।

আলামত হিসেবে ভিকটিমের একটি ঘড়ি, দু’টি ইনহেলার, একজোড়া জুতা, বইসহ আরও কিছু জিনিস সিআইডি সংগ্রহ করেছে। তারা পরীক্ষা করার পর বিস্তারিত বলা যাবে।

উপ-কমিশনার আরও জানান, এই এলাকাটি ব্যস্ত এলাকা। এখানে সাধারণত সবাই রানিংয়ে থাকেন। জায়গাটি নির্জন হওয়ায় এ ঘটনা ঘটাতে সাহস পেয়েছে অপরাধী। এ এলাকায় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

এ ঘটনায় ভিকটিমের বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা করেছেন। আইনশৃঙ্খলা বাহিনী তিন ভাগে অপরাধীকে ধরার চেষ্টা চালাচ্ছে। এজন্য আমরা প্রযুক্তি ও ম্যানুয়ালি কাজ করছি। সিআইডি এখনও আলামত সংগ্রহ করছে, যোগ করেন তিনি।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ