গেইল এখন ঢাকায়
শনিবার, ১৮ই জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

গেইল এখন ঢাকায়

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিবিপিএল) অংশ নিতে ঢাকায় এসে পৌঁছেছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইল। ক্যারিবিয়ান বিধ্বংসী এই ব্যাটসম্যানকে দলে ভিড়িয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। গেইলের ঢাকায় পৌঁছানোর বিষয়টি ফেসবুক পেইজের মাধ্যমে নিশ্চিত করেছে চট্টগ্রাম।

আজ সোমবার (৬ ডিসেম্বর) সকালে ঢাকায় পৌঁছেছেন বাঁহাতি এই ব্যাটসম্যান। জানা গেছে, আজই দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন তিনি। আগামীকাল মঙ্গলবার রাজশাহী রয়্যালসের বিপক্ষে মাঠে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সবকিছু ঠিক থাকলে সেই ম্যাচেই মাঠ মাতাতে দেখা যাবে গেইলকে।

ইতোমধ্যে টুর্নামেন্টের প্লে অফ নিশ্চিত করেছে চট্টগ্রাম। গেইলকে ছাড়াই দুর্দান্ত খেলেছে দলটি। এবার গেইলের অন্তর্ভুক্তিতে আরও বেশি শক্তিশালী দলে পরিণত হয়েছে চট্টগ্রাম। বিপিএলের বাকি অংশে গেইলকে পেলেও দুইজন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটারকে পাচ্ছে না চট্টগ্রাম। জাতীয় দলের সঙ্গে যোগ দিতে বিপিএল ছাড়তে হচ্ছে লেন্ডল সিমন্স ও কেসরিক উইলিয়ামসকে। ঢাকা পর্বে চট্টগ্রামের প্রথম ম্যাচই হবে এবারের বিপিএলে এই দুইজনের শেষ ম্যাচ।

বিপিএলে এখন পর্যন্ত ৩৮ ম্যাচ খেলে ৪১.৮১ গড়ে ১ হাজার ৩৩৮ রান করেছেন বাঁহাতি বিধ্বংসী ব্যাটসম্যান গেইল। বিপিএল ইতিহাসে পাঁচটি সেঞ্চুরি করেছেন গেইল, হাঁকিয়েছেন ১২০টি ছক্কা।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ