ক্যাসিনো-কাণ্ড: গণপূর্তের প্রকৌশলীসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদ
বুধবার, ৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ক্যাসিনো-কাণ্ড: গণপূর্তের প্রকৌশলীসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদ

ঠিকাদার জি কে শামীমসহ বিভিন্ন ঠিকাদারি কাজের সঙ্গে যুক্ত থেকে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গণপূর্ত অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলীসহ তিনজনকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আজ রোববার সকাল থেকে দিনভর দুদকের প্রধান কার্যালয়ে তাদের জিজ্ঞাসাবাদ করে দুদকের একটি দল। দুদকের মুখপাত্র প্রণব কুমার ভট্টাচার্য বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের নেতৃত্ব একটি টিম তাদের জিজ্ঞাসাবাদ করেছে।

যাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে- গণপূর্ত অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ড. মঈনুল ইসলাম, পদ্মা অ্যাসোসিয়োটস ইঞ্জিনিয়ার্স লিমিটেডের ঠিকাদার মিনারুল চাকলাদার ও কক্সবাজারের চকরিয়ার সাহারবিল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল হাকিম।

এর আগে গত ২৬ ডিসেম্বর তাদের তলব করে নোটিশ পাঠায় দুদক।

নোটিশে বলা হয়, ঠিকাদার জি কে শামীমসহ অন্য ব্যক্তির বিরুদ্ধে সরকারি কর্মকর্তাদের শত শত কোটি টাকা ঘুষ দিয়ে বড় বড় ঠিকাদারি কাজ নিয়ে বিভিন্ন অনিয়মের মাধ্যমে সরকারি অর্থ আত্মসাৎ, ক্যাসিনো ব্যবসা করে শত শত কোটি টাকা অবৈধ প্রক্রিয়ায় অর্জন করে বিদেশে পাচার ও জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে অনুসন্ধান চলছে। সুষ্ঠু অনুসন্ধানের জন্য আপনার অধীনস্থ সংশ্লিষ্ট কর্মকর্তাদের বক্তব্য রেকর্ড করে পর্যালোচনা করা একান্ত প্রয়োজন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ