বাণিজ্য মেলায় ইউরেশিয়ায় উপচে পড়া ভিড়
শুক্রবার, ১০ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বাণিজ্য মেলায় ইউরেশিয়ায় উপচে পড়া ভিড়

রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পাশে শুরু হয়েছে মাসব্যাপী ২৫তম আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০২০। মেলার ৬১তম স্টলে রয়েছে ইউরেশিয়া।

আজ শনিবার বাণিজ্য মেলায় ইউরেশিয়ার স্টল ঘুরে দেখা যায় সেখানে উপচে পড়া ভিড়। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক শিহাব উদ্দিন বলেন, গতবছরের তুলনায় এবার আমরা মেলায় খুব ভালো সাড়া পাচ্ছি। মেলার শুরুতেই যে এত ভাল সাড়া পাবো সেটা ভাবিনি।

তিনি বলেন, গতকাল বৃষ্টি ভেজা বিকেল থাকলেও আমরা ভালো দর্শনার্থী পেয়েছি এবং ভালো সেল করেছি। বাণিজ্য মেলা উপলক্ষে দর্শনার্থীদের জন্য ইউরেশিয়া ম্যাট্রেস কিনলে ১০% ছাড় পাচ্ছে বলে তিনি জানান।

ইউরেশিয়া স্টলে কথা হয় গুলশান থেকে আসা ক্রেতা মাসুমা আক্তারের সাথে। তিনি বলেন, আমি বর্তমানে এদের কিছু প্রোডাক্ট ব্যবহার করছি। পণ্যগুলো ব্যবহার করে আমার ভালো লেগেছে। মেলায় এসে দেখলাম ইউরেশিয়ার স্টল রয়েছে। আবার কিছু ছাড় রয়েছে। তাই ভাবছি কিছু কেনা যায় কিনা।

ইউরেশিয়া স্টলে পাওয়া যাচ্ছে, ইউরো অর্থোপেডিক ম্যাট্রেস, বেড মাস্টার ম্যাট্রেস, পকেট স্প্রিং ম্যাট্রেস, প্যারাগন স্পেশাল ম্যাট্রেস, ড্রিম ম্যাট্রেস, ইউরো কমফোর্টার, ইউরো ফোম ও ইউরো বেবি সেট।

ইউরোশিয়া ম্যাট্রেস ও তোষক আমেরিকান ও ইউরোপিয়ান প্রযুক্তিতে তৈরি যা যথাযথভাবে ধুলোবালি ও জীবাণুমুক্ত। ফলে সাধারণ জাজিমের তুলনায় ইউরোশিয়ার ম্যাট্রেস ও তোষক স্বাস্থ্যকর ও আরামদায়ক। সেই সাথে শরীরের পর্যাপ্ত সাপোর্ট ও ব্যালেন্স নিশ্চিত করে মেরুদণ্ডকে ব্যথামুক্ত রাখে।

অর্থসূচক/এমআরএম/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ