১৮ মাস পর দলে ম্যাথুস
শনিবার, ১৮ই জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

১৮ মাস পর দলে ম্যাথুস

চলতি মাসে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে ভারত সফরে যাবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। এই সিরিজের জন্য এরই মধ্যে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

এই স্কোয়াডে দীর্ঘ ১৮ মাস পর ফিরেছেন অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুস। দীর্ঘ দিন থেকে ইনজুরি সমস্যায় ভোগা ম্যাথুস এরই মধ্যে পুরোপুরি ফিট হয়ে উঠেছেন। তাই ভারতের বিপক্ষে তাঁকে বিবেচনা করেছেন নির্বাচকরা।

ম্যাথুস ছাড়াও স্কোয়াডে থাকছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান নিরোশান ডিকওয়েলা এবং টপ অর্ডার ব্যাটসম্যান কুশল মেন্ডিস। স্পিনারদের মধ্যে ওয়ানিন্দু হাসারাঙ্গার সঙ্গে থাকছেন লক্ষ্মণ সান্দাকান এবং ধনঞ্জয়া ডি সিলভা। এছাড়া পেসারদের মধ্যে অধিনায়ক লাসিথ মালিঙ্গার সঙ্গে থাকবেন লাহিরু কুমারা এবং ইসুরু উদানা।

৫ জানুয়ারি ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলতে নামবে সফরকারী শ্রীলঙ্কা। ম্যাচটি গুরাহাটির বর্ষাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সিরিজের দুই নম্বর ম্যাচটি অনুষ্ঠিত হবে ৭ জানুয়ারি ইন্দোরের হল্কার ক্রিকেট স্টেডিয়ামে। ১০ জানুয়ারি পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে শেষ ম্যাচ।

শ্রীলঙ্কা টি-টোয়েন্টি স্কোয়াড: লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), কুশল পেরেরা, দানুশকা গুনাঠিলাকা, আভিস্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাকসে, ওসাডা ফার্নান্দো, দাশুন শানাকা, অ্যাঞ্জেলো ম্যাথুস, নিরোশান ডিকওয়েলা, কুশল মেন্ডিস, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লক্ষ্মণ সান্দাকান, ধনঞ্জয়া ডি সিলভা, লাহিরু কুমারা, ইসুরু উদানা।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ