শীর্ষে চট্টগ্রাম, তলানিতে সিলেট
সোমবার, ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » সর্বশেষ

শীর্ষে চট্টগ্রাম, তলানিতে সিলেট

বঙ্গবন্ধু বিপিএলের সিলেট পর্ব আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে। ৯ ম্যাচে ৬ জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে এই পর্ব শুরু করছে মাহমুদউল্লাহ রিয়াদের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তাদের পয়েন্টের পরিমাণ ১২ এবং নেট রান রেট ০.০৮৭। এখন পর্যন্ত ৩টি ম্যাচে পরাজিত হয়েছে চট্টগ্রাম।

পয়েন্ট টেবিলের দুই নম্বরে আছে খুলনা টাইগার্স। ৭ ম্যাচে ৫টি জয় এবং ২টিতে পরাজয় রয়েছে মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন দলটির। তাদের নেট রান রেটের পরিমাণ ০.৭৪২। মাশরাফি বিন মুর্তজার ঢাকা প্লাটুন আছে তালিকার তিন নম্বরে। ৮ ম্যাচে ৫টিতে জয় এবং ৩টিতে পরাজয় রয়েছে তাদের। ১০ পয়েন্ট পাওয়া ঢাকার নেট রান রেট ০.৫৭২।

আন্দ্রে রাসেলের নেতৃত্বাধীন রাজশাহী রয়্যালসের অবস্থান পয়েন্ট টেবিলের চার নম্বরে। এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে ৫টিতে জয় পেয়েছে তারা। ১০ পয়েন্ট পাওয়া রাজশাহীর নেট রান রেট ০.১২৪।

এরপর তালিকার পাঁচ এবং ছয় নম্বরে আছে ডেভিড মালানের কুমিল্লা ওয়ারিয়র্স ও শেন ওয়াটসনের রংপুর রেঞ্জার্স। মোসাদ্দেক হোসেন সৈকতের সিলেট সিক্সার্স আছে পয়েন্ট টেবিলের তলানিতে। ৮ ম্যাচে মাত্র একটিতে জয় পেয়েছে তারা। যেখানে হেরেছে ৭টিতেই। দলটির পয়েন্ট ২ এবং নেট রান রেট -০.৬৭৮।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ