সেনাবাহিনীতে যোগ দিলেন পেরেরা
বুধবার, ২২শে জানুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সেনাবাহিনীতে যোগ দিলেন পেরেরা

শ্রীলঙ্কার সেনাবাহিনীতে যোগ দিয়েছেন ক্রিকেটার থিসারা পেরেরা। একটি টুইটের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন লঙ্কান এই অলরাউন্ডার। সেনাবাহিনীর মেজর পদে যোগ দিয়েছেন তিনি।

দেশটির সেনাবাহিনীর কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল শভেন্দ্র সিলভার কাছ থেকে আমন্ত্রণ পান থিসারা পেরেরা। এটা তাঁর জীবনের অন্যতম বড় অর্জন বলে উল্লেখ করেছেন ৩০ বছর বয়সী পেরেরা।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পেরেরা লিখেছেন, ‘আমি কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল শভেন্দ্র সিলভার আমন্ত্রণ গ্রহণ করেছি এবং সেনাবাহিনীতে যোগ দিয়েছি। তাঁর মতো কারও কাছ থেকে আমন্ত্রণ পাওয়া আমার জীবনের অন্যতম বড় অর্জন ছিল। ধন্যবাদ স্যার! আমি সেনবাহিনীর ক্রিকেটে সর্বোচ্চ অবদান রাখতে মুখিয়ে আছি।’

কলম্বো গেজেটের এক প্রতিবেদনে বলা হয়েছে, পেরেরা গাজাবা রেজিমেন্টে মেজর হিসাবে শ্রীলঙ্কা সেনা স্বেচ্ছাসেবক বাহিনীতে তালিকাভুক্ত হয়েছেন। শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক দীনেশ চান্ডিমালও এই বছরের শুরুর দিকে সেনাবাহিনীর ক্রিকেট দলের হয়ে খেলতে শ্রীলঙ্কা সেনা স্বেচ্ছাসেবক বাহিনীতে যোগ দিয়েছিলেন।

এবার যোগ দিলেন পেরেরা। লঙ্কান এই অলরাউন্ডার শ্রীলঙ্কার হয়ে ৬ টেস্ট, ১৬১ ওয়ানডে এবং ৭৯ টি-টোয়েন্টি খেলেছেন। তিন ফরম্যাট মিলিয়ে ৩ হাজার ৫৮২ রান ও ২৩৩টি উইকেট নিয়েছেন বাঁহাতি এই অলরাউন্ডার।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ