'থার্টিফার্স্ট নাইটে' বাড়াবাড়ি বন্ধে ব্যবস্থা নিয়েছি: স্বরাষ্ট্রমন্ত্রী
শনিবার, ৪ঠা জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‘থার্টিফার্স্ট নাইটে’ বাড়াবাড়ি বন্ধে ব্যবস্থা নিয়েছি: স্বরাষ্ট্রমন্ত্রী

ইংরেজি নববর্ষের প্রথম প্রহর উদযাপনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। এ রাতে কোনো ধরনের বাড়াবাড়ি-উচ্ছৃঙ্খলতা যেন না হয় সে জন্য ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

আজ সোমবার রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) বার্ষিক সাধারণ সভায় বক্তৃতাকালে তিনি এসব কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, থার্টি ফার্স্ট নাইটে আগে যেমন হুলস্থূল করা হতো, রাস্তাঘাট বন্ধ করে ভয়াবহ যে পরিস্থিতি তৈরি করা হতো, সে রকম যাতে না হয়, সবাই যাতে ভালোভাবে আনন্দ প্রকাশ করতে পারে, কেউ যেন বাড়াবাড়ি করতে না পারে সেজন্য আমরা আগে থেকেই ব্যবস্থা নিয়েছি।

‘থার্টিফার্স্ট নাইট’ উদযাপন ঘিরে নাশকতামূলক কর্মকাণ্ড সংঘটিত হওয়ার কোনো আশঙ্কা নেই জানিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, এখন পর্যন্ত আমাদের কাছে কোনো গোয়েন্দা তথ্য নেই। আমি আশা করি, সুন্দরভাবে আমরা থার্টি ফার্স্ট নাইট উদযাপন এবং আগামী বছরকে আহ্বান করতে পারবো। আগামী বছরের দিকে আমরা তাকিয়ে রইলাম।

ক্র্যাবের বিষয়ে মন্ত্রী বলেন, সাংবাদিকরা আলোর দিশারী। আপনাদের সংগঠনের সদস্যদের ইউনিটি ও ভ্রাতৃত্ববোধ দেখে আমি মুগ্ধ। এ সময় ক্র্যাবের সদস্যরা মন্ত্রীর কাছে আগামী অর্থবছরে কল্যাণ ফান্ডে ব্যয়ের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে এক কোটি টাকা বাজেট রাখার আহ্বান জানান। মন্ত্রী বিষয়টি বিবেচনা করে সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করার আশ্বাস দেন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ