কোহলির সঙ্গে ধোনির বৈঠক
বুধবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কোহলির সঙ্গে ধোনির বৈঠক

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ইস্যুতে অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে যোগাযোগ করেছেন মহেন্দ্র সিং ধোনি। বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) নির্বাচকদের সঙ্গেও এই বিষয়ে কথা বলেন ভারতের সাবেক অধিনায়ক। বিষয়টি মিডিয়ার কাছে জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি।

গাঙ্গুলি বলেন, ‘অবসরের ব্যাপারে অধিনায়কের সঙ্গে যোগাযোগ করেছে ধোনি। আমি নিশ্চিত যে সে নির্বাচকদের সঙ্গেও এই ব্যাপারে কথা বলেছে। তাঁর সিদ্ধান্তের ব্যাপারে আমি জানি না। কথা হয়নি আমাদের।’

আগামী বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপে ধোনির খেলা নিয়ে অনেক আলোচনা চলছে। যদিও ভারতের সাবেক অধিনায়কের খেলা নিয়ে কোনো মন্তব্য নেই গাঙ্গুলির। গত ২ ডিসেম্বর এই বিষয়ে প্রশ্ন করা হলে উত্তরে গাঙ্গুলি বলেন, ‘ধোনি খেলবে কিনা এটা দয়া করে তাকেই প্রশ্ন করুন।’

বিসিসিআই সভাপতি হওয়ার পর ধোনির অবসরের ব্যাপারে আলোচনায় বসবেন বলে জানিয়েছিলেন গাঙ্গুলি। কিন্তু অনেক ব্যাপারে গাঙ্গুলির কার্যক্রম দেখা গেলেও ধোনির অবসরের ব্যাপারে কোনও আলোচনায় বসেননি কলকাতার মহারাজ।

সাম্প্রতিক সময়ে অবসর ইস্যুতে ধোনির নীরবতায় গাঙ্গুলির চুপ থাকা নিয়েও ভারতের গণমাধ্যমে চলছে চুলচেরা বিশ্লেষণ। ইংল্যান্ড বিশ্বকাপের আগে থেকেই গুঞ্জন ছিল, এবারের বিশ্বকাপ শেষে অবসরে যেতে পারেন ৩৮ বছর বয়সী ধোনি। কিন্তু অবসরে যাননি ২০১১ সালে ভারতকে বিশ্বকাপ জেতানো এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। ইংল্যান্ড বিশ্বকাপে অবশ্য খারাপ করেননি ধোনি। আট ইনিংসে ৪৫.৫০ গড়ে ২৭৩ রান করেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান। বিশ্বকাপের পর আর মাঠে নামেননি তিনি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ