রাজনীতিতে আমার কঠিন সময় যাচ্ছে: কেঁদে কেঁদে বললেন সাঈদ খোকন
রবিবার, ৩১শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

রাজনীতিতে আমার কঠিন সময় যাচ্ছে: কেঁদে কেঁদে বললেন সাঈদ খোকন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন বলেন, অমার বাবা মোহাম্মদ হানিফ অবিভক্ত ঢাকার প্রথম নির্বাচিত মেয়র। বাবার হাত ধরেই আমি রাজনীতিতে এসেছি। তিনি আজ বেঁচে নেই। বাবার অবর্তমানে আমার নেত্রী শেখ হাসিনাই আমার অভিভাবক। তিনি আমার জন্য যেটা ভালো মনে করবেন, সেটাই করবেন।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুর ১টার দিকে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এসে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ শেষে তিনি এসব কথা বলেন।

সাঈদ খোকন বলেন, গত সাড়ে ৪ বছর ঢাকার ইতিবাচক পরিবর্তনের সূচনা করতে সক্ষম হয়েছি। ঢাকাবাসীর সুখে-দুঃখে, বিপদে-আপদে সবসময় পাশে ছিলাম। অনেক কাজ করেছি। এখনো কিছু কাজ বাকি আছে। আমি যাতে এই কাজগুলো শেষ করে যেতে পারি, দোয়া করবেন।

এসময় কান্না ধরে রাখতে পারেননি মেয়র সাঈদ খোকন। কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, এখন রাজনীতিতে আমার কঠিন সময় যাচ্ছে। আমি সবসময় ঢাকাবাসীর পাশে ছিলাম। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যাতে কামিয়াব হই।

‘আমি কখনো কর্তব্যে অবহেলা করিনি। আজকের এই কঠিন সময়ে যদি এ শহরের, দেশের মানুষ আমার পাশে দাঁড়ায়, আগামীতে আমিও আপনাদের পাশে থাকবো, ইনশাআল্লাহ।’

গত ২৫ ডিসেম্বর থেকে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের আগ্রহী প্রার্থীদের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করা হয়।

আগামী ২৭ ডিসেম্বর (শুক্রবার) পর্যন্ত আগ্রহী প্রার্থীরা ফরম সংগ্রহ করতে পারবেন। ফরম বিক্রির শেষ দিন, অর্থাৎ শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফরম বিক্রি চলবে।

মনোনয়ন ফরম সংগ্রহের পর আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী নির্বাচিত করা হবে।

আগামী ৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচন অনুষ্ঠিত হবে। পুরো নির্বাচন অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। ওইদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ