ArthoSuchak
বৃহস্পতিবার, ৯ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বিশ্রাম চাইলেন রোহিত

একটানা খেলার মধ্যে আছেন রোহিত শর্মা। ভারতের সহ-অধিনায়ক এবার ক্রিকেট থেকে সাময়িক সময়ের জন্য দূরে থাকতে চান। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে নিজ দেশের ক্রিকেট বোর্ডের কাছে বিশ্রাম চেয়েছেন রোহিত।

বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সূত্রের বরাত দিয়ে এমন সংবাদ প্রকাশ করেছে টাইমস অফ ইন্ডিয়া। সূত্রটি বলেছে, টি-টোয়েন্টি দল থেকে নির্বাচকরা সাধারণত কাউকে বিশ্রাম দেয় না। কিন্তু রোহিতের বিষয়টি ভিন্ন। সে লম্বা সময় ধরে খেলার মধ্যে আছে। সে ইতোমধ্যেই বোর্ডের কাছে তাঁর বিশ্রামের ব্যাপারে আবেদন করেছে।

রোহিতকে বিশ্রাম দিলে স্কোয়াডে ফেরার সুযোগ থাকছে আরেক ওপেনার শিখর ধাওয়ানের। হাঁটুর ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজে খেলেননি ধাওয়ান। ফলে রোহিতের সঙ্গে ওপেন করেন লোকেশ রাহুল। ক্যারিবিয়ানদের বিপক্ষে দুটি সিরিজই দারুণ কাটিয়েছেন রাহুল। রোহিত না থাকলে ধাওয়ানের সঙ্গে উদ্বোধনী জুটি গড়বেন তিনি।

২৬ ডিসেম্বর শ্রীলঙ্কা সিরিজের দল ঘোষণা করবে বিসিসিআই। ২০২০ সালের ৫ জানুয়ারি গৌহাটিতে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের বাকি দুইটি ম্যাচ ইন্দোরে (৭ জানুয়ারি) এবং পুনেতে (১০ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। ২০২০ সালের জানুয়ারির শেষ দিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবে ভারত। সেই সিরিজে ফিরতে পারেন রোহিত।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ