শনিবার, অক্টোবর ৩১, ২০২০
Home App Home Page সামিট পাওয়ার আইসিএমএবি সেরা কর্পোরেট পুরস্কার পেয়েছে

সামিট পাওয়ার আইসিএমএবি সেরা কর্পোরেট পুরস্কার পেয়েছে

পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি সামিট পাওয়ার লিমিটেড বিদ্যুৎ উৎপাদন ক্যাটাগরিতে আবারও প্রথম পুরস্কার অর্জন করেছে। দি ইন্সটিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) আয়োজিত সেরা কর্পোরেট অ্যাওয়ার্ড ২০১৮ অর্জন করে প্রতিষ্ঠানটি।

গত রোববার (১৫ ডিসেম্বর) রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করা হয়।  এর মধ্য দিয়ে টানা ৭ম বারের মতো কর্পোরেট সুশাসনের জন্য আইসিএমএবি’র এই স্বীকৃতি অর্জন করলো সামিট পাওয়ার লিমিটেড। সামিট পাওয়ার ২০১২ সাল থেকে ধারাবাহিকভাবে আইসিএমএবি’র পুরস্কার পেয়ে আসছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সামিট গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. ফরিদ খান, পরিচালক আজিজা আজিজ খান, ব্যবস্থাপনা পরিচালক লে. জে. (অব.) প্রকৌশলী আবদুল ওয়াদুদ, সামিট গাজীপুর ২ পাওয়ার ও এইস এলাইয়েন্স পাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোজাম্মেল হোসেন, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড অ্যাক্সচেঞ্জ কমিশনের  (বিএসইসি) চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেন, আইসিএমএবির সিএবিসি কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আলী নেওয়াজ এবং আইসিএমএবির প্রেসিডেন্ট এম. আবুল কালাম মজুমদার।

অর্থসূচক/এআর/কেএসআর