ভৈরবে গাঁজাসহ আটক ১
সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভৈরবে গাঁজাসহ আটক ১

কিশোরগঞ্জের ভৈরবে ২৪ কেজি গাঁজা ও একটি মাইক্রোবাসসহ নাছির ভূঁইয়া (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটক নাছির ভূঁইয়া ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মালদার পাড়ার অহিদ ভূঁইয়ার ছেলে। আজ সোমবার ভৈরব র‌্যাব-১৪–এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এ তথ্য নিশ্চিত করে বলেন, একজন মাদক ব্যবসায়ী আখাউড়া থেকে ঢাকা মেট্রো-চ-১৩-০২৪১ সাদা রংয়ের মাইক্রোবাসে করে গাঁজার একটি চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে আমার ও স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে একটি দল রোববার রাতে দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের শহীদ সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর নাটালের মোড় এলাকায় চৌকি স্থাপন করে গাড়ি তল্লাশি অভিযান চালাই।

তিনি আরও বলেন, মাইক্রোবাসটি তল্লাশি চৌকির কাছে পৌঁছালে সেটিকে থামানোর সংকেত দিলে সংকেত অমান্য করে চলে যায়। এ সময় তার পিছু ধাওয়া করে ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় মোড় এলাকায় আটক করতে সক্ষম হয়। পরে মাইক্রোবাসটিতে তল্লাশি চালিয়ে ২৪ কেজি গাঁজাসহ নাছির ভূঁইয়াকে আটক করা হয়। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর ভৈরব থানায় সোপর্দ করা হবে বলেও জানান তিনি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ