এর আগে কখনো এতটা নার্ভাস হইনি: মিথিলা
সোমবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

এর আগে কখনো এতটা নার্ভাস হইনি: মিথিলা

বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা সম্প্রতি বিয়ে করেছেন ভারতের পরিচালক সৃজিত মুখার্জিকে। জীবনের নতুন ইনিংস শুরু করার সময় বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল মিথিলাকে। বোঝাই যাচ্ছিল, চেনাজানা সৃজিতকে পাশে পেয়ে নির্ভার মিথিলা। তবে এবার নিজের নার্ভাসনেসের কথা জানালেন নিজেই। পারিবারিক আবহে বিয়ের পর গত শনিবার (৭ ডিসেম্বর) সুইজারল্যান্ডে পাড়ি দিয়েছেন সৃজিত-মিথিলা যুগল।

মধুচন্দ্রিমার পাশাপাশি সেখানে মিথিলা নিজের পিএইচডি ডিগ্রি অর্জন করার কাজটা শুরু করবেন, এমনটি জানা গিয়েছিল আগেই। এরই মধ্যে মিথিলা পা রেখেছেন তাঁর নতুন ক্যাম্পাসে। সেখানকার ইউনিভার্সিটি অব জেনেভাতে পৌঁছে বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি।

মঙ্গলবার দিবাগত রাতে পোস্ট করা ছবিগুলোতে মিথিলাকে হাসতে দেখা গেলেও নতুন ক্যাম্পাস নিয়ে যে খানিকটা চিন্তিত মিথিলা, তা বোঝা গেল তাঁর দেওয়া ক্যাপশনে। সেখানে তিনি লেখেন,’জীবনের আরেকটি নতুন অধ্যায়ে পদার্পণ করলাম। ইউনিভার্সিটি অব জেনেভাতে পিএইচডি শুরু করলাম। এর আগে কখনো এতটা নার্ভাস হইনি। এই অধ্যায় সফলভাবে সম্পন্ন করতে বন্ধু ও পরিবারের সবার দোয়া ও আশীর্বাদ প্রয়োজন।’

এই বিভাগের আরো সংবাদ