ইয়ামাহা রাইডার্স ক্লাবের `কক্সবাজার রাইডিং ফিয়েস্তা' অনুষ্ঠিত
শুক্রবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ইয়ামাহা রাইডার্স ক্লাবের `কক্সবাজার রাইডিং ফিয়েস্তা’ অনুষ্ঠিত

ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্যোগে ও ইয়ামাহা বাংলাদেশের সহযোগিতায় কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে `কক্সবাজার রাইডিং ফিয়েস্তা’। এতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ৮০০ জনেরও বেশি বাইকপ্রেমী অংশ নেয়।

গত ৬ ও ৭ ডিসেম্বর দেশের বিভিন্ন প্রান্ত থেকে অংশগ্রহণকারীরা মোটরসাইকেল যোগে কক্সবাজারে উপস্থিত হন। সেখানে বিভিন্ন বিচ গেমের পাশাপাশি মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, যাতে অংশগ্রহণ করে দেশ সেরা ব্যান্ড দল মাইলস।

আয়োজকরা জানান, কক্সবাজারে বাইকারদের নিয়ে এমন বড় আয়োজন বাংলাদেশে এই প্রথম। অনুষ্ঠানকে ঘিরে বাইকারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যায়। অনুষ্ঠানে আয়োজকরা ভবিষ্যতে আরো বড় পরিসরে রাইডিং ফিয়েস্তা আয়জনের কথা বলেন।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন কক্সবাজার জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম এবং এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস। এছাড়াও উপস্থিত ছিলেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার জিল্লুর রহমান এবং ইয়ামাহার অন্যন্যা ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

প্রসঙ্গত, ইয়ামাহা রাইডার্স ক্লাব (ওয়াইআরসি) ইয়ামাহা মোটরসাইকেল রাইডারদেরকে নিয়ে গঠিত বাংলাদেশের সবচেয়ে বড় বাইকিং কমিউনিটি। যারা বিভিন্ন বাইকিং অ্যাক্টিভিটির সাথে সাথে সচেতনতামুলক কর্মকান্ডে অংশগ্রহণ করে।

অর্থসূচক/এমআরএম

এই বিভাগের আরো সংবাদ