জয়পুরহাটে গুলিবিদ্ধ জামায়াত কর্মীর মৃত্যু: হরতাল-অবরোধ চলছে
শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজশাহী

জয়পুরহাটে গুলিবিদ্ধ জামায়াত কর্মীর মৃত্যু: হরতাল-অবরোধ চলছে

jaypurhatকাদের মোল্লার ফাঁসির প্রতিবাদে গত রোববার দেশব্যাপী জামায়াতে ইসলামীর ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে জয়পুরহাটের সদর উপজেলার হালট্রি গ্রামে নেতাকর্মীদের ওপর গুলিবর্ষণ ও হত্যার প্রতিবাদে জেলা জামায়াতের ডাকে জয়পুরহাট জেলায় সকাল-সন্ধ্যা হরতাল ও একই সাথে ১৮দলের অবরোধ চলছে।

এ  দিকে গত  রোববারে জয়পুরহাট সদরের পুরানাপৈল ইউনিয়নের হালট্রি গ্রামে হরতাল চলাকালে জামায়াত-শিবিরের সাথে আইন-শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সংঘর্ষে গুলিবিদ্ধ ওই ইউনিয়নের সদস্য ( ইউপি সদস্য)  ও জামায়াতকর্মী আব্দুর রহমান (৫১)  গতরাত সাড়ে ১২টায় ঢাকার একটি হাসাপাতালে মারা গেছেন।

জেলা জামায়াতে ইসলামীর পক্ষ থেকে তার মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে। তবে ঢাকার কোনো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে তা প্রকাশ করা হয়নি। নিহত আব্দুর রহমানের বাড়ি একই ইউনিয়নের তুলাট গ্রামে। এ নিয়ে রোববারের ওই সংঘর্ষে মৃতের সংখ্যা -৪ এ দাঁড়ালো।

উল্লেখ্য, রোববারের ওই সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে বিকালে জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল ইউনিয়নের হালট্রি গ্রামে জামায়াত-শিবিরের নেতাকর্মী ও সমর্থকদের সাথে আইন-শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ওই দিন ৩জন নিহত ও অন্তত: ১০জন আহত  হয়েছিল।

এআর

এই বিভাগের আরো সংবাদ