মেয়ে আইরাকে মাঝে নিয়েই সৃজিতের হাতে হাত রাখলেন মিথিলা
মঙ্গলবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মেয়ে আইরাকে মাঝে নিয়েই সৃজিতের হাতে হাত রাখলেন মিথিলা

সব গুঞ্জন আর জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ে পর্ব সেরে নিলেন মিথিলা ও সৃজিত। আজ ৬ ডিসেম্বর, শুক্রবার সন্ধ্যায় হয়ে গেল তাদের শুভ পরিণয়। আগের তরফের মেয়ে আইরাকে মাঝে রেখেই নির্মাতা সৃজিত মুখার্জির হাতে হাত রাখলেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

খবর আনন্দবাজার পত্রিকার

জানা যায়, কলকাতার বুকে সন্ধে নামতেই বিয়ের বাজনা বেজে উঠে সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে।

লাল জহরকোট এবং কালো পাঞ্জাবিতে এলেন সৃজিত। আর মিথিলা পরলেন লাল রঙের জামদানি শাড়ি।সাজ বিশেষ নয়। কপালে ছোট্ট টিপ। কানে-গলায় মানানসই গয়না।

সৃজিত সকালেই জানিয়েছিলেন, ইন্ডাস্ট্রির কয়েকজনকেই আমন্ত্রণ করেছেন বিয়ের ঘরোয়া অনুষ্ঠানে। সন্ধে হতে না হতেই হাজির হয়ে গিয়েছেন রুদ্রনীল, শ্রীজাতরা। আসার কথা রয়েছে যিশু এবং নীলাঞ্জনারও।

মিথিলা এর আগেই গণমাধ্যমকে জানিয়েছিলেন, বিয়ের সাজ, মেকআপ  নিজেই করবেন তিনি। কিছু দিন আগে সৃজিত যখন ঢাকায় গিয়েছিলেন তখন হবু বরের জন্য অনেক কেনাকাটা সেরে নিয়েছিলেন অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা। এ বারেও নাকি কলকাতা আসার সময় বাংলাদেশ থেকে পদ্মার ইলিশ এনেছেন মিথিলার বাবা-মা। সঙ্গে এসেছে মিথিলার ছোট্ট মেয়ে আইরাও।

মিথিলা-সৃজিতের আলাপ বেশ কয়েক বছরের। বন্ধুত্ব দিয়ে শুরু। ধীরে ধীরে গাঢ় হয়েছে প্রেম। বেশ কিছু মাস ধরেই তাঁদের বিয়ে নিয়ে ইন্ডাস্ট্রিতে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। কেউ বলছিলেন আগামী বছরের শুরুতে বিয়ে করবেন তিনি আবার কেউ কেউ বলছিলেন বিয়ে করতে করতে সেই মার্চ। অবশেষে জল্পনার শেষ। নতুন জীবনে যাত্রা শুরু করলেন সৃজিত-মিথিলা।

এই বিভাগের আরো সংবাদ