উবারের মোটরসাইকেল দুর্ঘটনা, মৃত্যুর সঙ্গে লড়ে হার মানলেন জুঁই
বৃহস্পতিবার, ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

উবারের মোটরসাইকেল দুর্ঘটনা, মৃত্যুর সঙ্গে লড়ে হার মানলেন জুঁই

দ্রুত কোচিংয়ে যাওয়ার জন্য অ্যাপসভিত্তিক রাইড শেয়ারিং ‘উবার’-এর মোটরসাইকেলে উঠেছিলেন ইডেন মহিলা কলেজের শিক্ষার্থী আকলিমা আক্তার জুঁই। রাজধানীর মিরপুরের কাজীপাড়ার বাসা থেকে ফার্মগেটে যাওয়ার পথে বিজয় সরণি এলাকায় রাস্তায় পড়ে গুরুতর আহত হন তিনি। দু’দিন মৃত্যুর সঙ্গে লড়ে হার মানেন জুঁই। চিরদিনের জন্য চলে গেলেন না ফেরার দেশে…।

সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় জুঁইয়ের। শনিবার সকালে আহত হওয়ার পর থেকে তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন।

জুঁই ইডেন কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্সের ছাত্রী ছিলেন। তার সহপাঠী ঋতু আক্তার জানান, জুঁই ফার্মগেট এলাকায় একটি কোচিং সেন্টারে ক্লাস নিতেন। শনিবার সকালে কোচিংয়ে যাওয়ার পথে মোটরসাইকেল থেকে তিনি পড়ে যান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেন। মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছিলেন জুঁই। এর পর থেকে তার জ্ঞান ফেরেনি। জুঁইয়ের গ্রামের বাড়ি নোয়াখালীর চাটখিলে। তার বাবার নাম আবুল কালাম।

দুর্ঘটনার পর জুঁইকে হাসপাতালে নেওয়া হলে তিনি যে মোটরসাইকেলে উঠেছিলেন, তার চালক মো. সুমন ঢাকা মেডিকেলে আসেন। তখন তিনি জানিয়েছিলেন, জুঁই তার মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন। বিজয় সরণি মোড় এলাকায় যাওয়ার পর যাত্রীর মোবাইল ফোন বেজে ওঠে। ব্যাগ থেকে সেটি বের করার সময় অসাবধানতায় তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন।

তেজগাঁও থানার ওসি শামীম অর রশিদ জানিয়েছেন, ওই ছাত্রীর মৃত্যুর পর তারা ঘটনাটি জানতে পেরেছেন। পরিবারের কেউ মামলা করলে অবশ্যই পুলিশ ব্যবস্থা নেবে। ঘটনার প্রাথমিক তদন্ত শুরু হয়েছে।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ