এমিরেটসের 'সুপার সেল' অফার
বৃহস্পতিবার, ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

এমিরেটসের ‘সুপার সেল’ অফার

আগামী ৩ ও ৪ ডিসেম্বর এমিরেটস এয়ারলাইন তাদের টিকিট মূল্যের ওপর অভাবনীয় মূল্যছাড় ঘোষণা করেছে। ইকোনমি ও বিজনেস শ্রেণিতে ভ্রমণকারী যাত্রীরা ১৫ শতাংশ এবং প্রথম শ্রেণির যাত্রীরা ২৫ শতাংশ মূল্যছাড় পাবেন। আগামী ১৩ জানুয়ারী থেকে ৩০ নভেম্বর ২০২০ সময়ের মধ্যে ভ্রমণের জন্য এই সুবিধা পাওয়া যাবে।

এমিরেটসের লয়্যাল্টি প্রোগ্রাম স্কাই-ওয়ার্ড সদস্যরা তাদের অর্জিত ‘মাইল’ এবং নগদ অর্থ উভয়ই ব্যবহার করে টিকিট ক্রয় করতে পারবেন। এই ক্ষেত্রে টিকিটের মূল্যে আরও সাশ্রয় হবে।

বাংলাদেশে এমিরেটসের কান্ট্রি ম্যানেজার সাঈদ আবদুল্লা মিরান এ প্রসঙ্গে বলেন, এটি একটি অভূতপূর্ব অর্থ সাশ্রয়ী অফার, যা আমাদের বাংলাদেশি যাত্রীদেরকে ভ্রমণে উৎসাহিত করবে। একই সঙ্গে তারা এমিরেটসের বিশ্বমানের সেবা উপভোগ করার সুযোগ পাবেন, যার মূল্যে রয়েছে ‘ফ্লাই বেটার’ থিম।

এমিরেটসে ভ্রমণকারী যাত্রীরা বহু সংস্কৃতি থেকে আগত বহুভাষী কেবিন ক্রুদের আন্তরিক সেবার পাশাপাশি আঞ্চলিক থীমভিত্তিক খাবার, পুরস্কার বিজয়ী বিনোদন ব্যবস্থা ‘আইস্’-এর সাড়ে চার হাজারের অধিক চ্যানেলে বাংলাদেশি চলচ্চিত্রসহ বিভিন্ন টিভি প্রোগ্রাম, মিউজিক, লাইভ টিভি ইত্যাদি উপভোগ করতে পারেন।

উল্লেখ্য, আগামী বছরের ২০ অক্টোবর থেকে দুবাইয়ে শুরু হচ্ছে বহুল আলোচিত ১৭৩ দিনব্যাপী দুবাই এক্সপো-২০২০। আরও বৃহত্তর পরিসরে ২৬ ডিসেম্বর ২০১৯ থেকে ১ ফেব্রুয়ারি ২০২০ অনুষ্ঠিত হবে সারাবিশ্বে জনপ্রিয় দুবাই শপিং ফেস্টিভাল-২০২০। ১ জানুয়ারি থেকে ৩১ মার্চ দুবাই ভ্রমণকারী যাত্রীরা সংযুক্ত আরব আমিরাতের ৫০০টির অধিক স্থানে বিশেষ মূল্যছাড় সুবিধা পাবেন। এ জন্য তাদের বোর্ডিং পাসটি প্রদর্শন করতে হবে। ২৬ ডিসেম্বর থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত দুবাই ভ্রমণকারী যাত্রীরা ফেরার পথে অতিরিক্ত ব্যাগেজ সুবিধাও পাবেন।

অতিরিক্ত তথ্যের জন্য ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে এমিরেটস অফিস, ট্রাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ করা যেতে পারে। www.emirates.com/bd ওয়েব সাইটেও বিস্তারিত তথ্য পাওয়া যাবে এবং টিকিট বুক করা যাবে।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে দৈনিক ৩টি ফ্লাইট পরিচালনা করছে। আগামী ১ জুন ২০২০ থেকে দৈনিক ৪টি ফ্লাইট পরিচালনা করবে এমিরেটস। বাংলাদেশ থেকে ভ্রমণকারী এমিরেটস যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের ১৫০টি অধিক গন্তব্যে ভ্রমণের জন্য সুবিধাজনক সংযোগ পেয়ে থাকেন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ