ফের মুখোমুখি চবি ছাত্রলীগ, অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক
শনিবার, ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ফের মুখোমুখি চবি ছাত্রলীগ, অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপ ফের মুখোমুখি অবস্থান নিয়েছে। থমথমে অবস্থা বিরাজ করছে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। রোববার (১ ডিসেম্বর) সন্ধ্যার পর সিএফসি গ্রুপের দুই নেতাকে ভিএক্স গ্রুপের কর্মীরা কোপানোর পরই থমথমে পরিস্থিতির সৃষ্টি হয়।

জানা যায, সিএফসি গ্রুপের নেতা সুমন নাসির ও আব্দুল্লাহ আল রায়হান রাফিকে মারধর এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে ভিএক্স গ্রুপের নেতাকর্মীরা।

এদিকে অতর্কিত হামলার প্রতিবাদে সোমবার (২ ডিসেম্বর) থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দিয়েছে চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও তার অনুসারী গ্রুপ সিএফসি।

রেজাউল হক রুবেল বলেন, তাপস হত্যাকান্ডের সঙ্গে জড়িতরা আমাদের দুই ছাত্রনেতার উপর হামলা চালিয়েছে। ২৪ ঘন্টার মধ্যে দোষীদের গ্রেফতারের আল্টিমেটাম দেয়া হলো। অন্যথায় অনির্দিষ্টকালের ধর্মঘট চলবে।

এর আগে গত ২৮ ও ২৯ নভেম্বর দুই দফায় সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ১০ জন আহত হন। পুনরায় সংঘর্ষের সম্ভাবনা থাকায় ৩০ নভেম্বর সন্ধ্যার পর থেকে বিশ্ববিদ্যালয়ের চারটি আবাসিক হলে তল্লাশি চালায় পুলিশ। এসময় বেশকিছু দেশীয় অস্ত্র ও পাথর উদ্ধার করলেও কাউকে আটক করা যায়নি।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ