ArthoSuchak
শুক্রবার, ৩রা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ ছাত্রলীগ নেতার ২ দেহরক্ষী নিহত

সাতক্ষীরা শহরের বাইপাস সড়কের কামালনগর এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দীপ (২৫) ও সাইফুল ইসলাম (৩০) নামে দুই যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, তারা সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে হত্যা, ছিনতাইসহ একাধিক মামলা হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে সাতক্ষীরা বাইপাস সড়কের বকচরা মোড় এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় অস্ত্র ও গুলি উদ্ধারের দাবি করেছে পুলিশ।

নিহত দ্বীপ আজাদ সাতক্ষীরা শহরের মুন্সিপাড়া এলাকার মইনুল ইসলামের ছেলে। অন্যদিকে নিহত সাইফুল ইসলাম কালিগঞ্জের সাইহাটি গ্রামের সবুর সরদারের ছেলে।

তারা দুজনই ছাত্রলীগকর্মী। নিহতরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানের দেহরক্ষী হিসাবে পরিচিত।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মিজানুর রহমান জানান, গত ৩১ অক্টোবর কালিগঞ্জের পাওখালিতে গুলি করে দুই এজেন্টের কাছ থেকে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় দ্বীপ ও সাইফুলের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় মামলা হয়।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে জেলা গোয়েন্দা পুলিশ তাদের গ্রেফতার করে। শুক্রবার গভীর রাতে সাতক্ষীরা শহরের কাছে কামালনগরের বাইপাস সড়কের ধারে অন্য সহযোগীদের আটক করতে তাদের নিয়ে গেলে প্রতিপক্ষের সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

জবাবে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে নিহত হয় দ্বীপ ও সাইফুল।

সাতক্ষীরার পুলিশ সুপার (এসপি) মোস্তাফিজুর রহমান জানান, দ্বীপ আজাদ ও সাইফুল ইসলাম চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। কালিগঞ্জের এক ব্যক্তির ২৬ লাখ টাকা ছিনতাই, খুনসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে দ্বীপ ও সাইফুল জড়িত। তাদের বিরুদ্ধে থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ