এন্ড্রু কিশোরের জন্য যুক্তরাষ্ট্রে কনসার্ট
বৃহস্পতিবার, ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

এন্ড্রু কিশোরের জন্য যুক্তরাষ্ট্রে কনসার্ট

ক্যানসারআক্রান্ত বরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের জন্য যুক্তরাষ্ট্রে কনসার্ট আয়োজন করা হচ্ছে। আগামী ২০ ডিসেম্বর এটি অনুষ্ঠিত হবে নিউইয়র্কের কুইন্স প্যালেসে।

স্থানীয় শিল্পীদের পাশাপাশি এতে অংশ নেবেন দেশের জনপ্রিয় বেশ ক’জন শিল্পী। আর এ থেকে প্রাপ্ত অর্থ এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন আয়োজক শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম।

এক ফেসবুক পোস্টে তিনি বলেন, ‘ইতোমধ্যে এন্ড্রু দার সঙ্গে কথা হয়েছে। তিনি ও জাতীয় পর্যায়ের বেশ কয়েকজন শিল্পী কনসার্টটি আয়োজনের জন্য বলেছিলেন। তাই আগামী ডিসেম্বরের ২০ তারিখে এটি হচ্ছে।’

বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। এরই মধ্যে তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। গতকাল (২৬ নভেম্বর) থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে। তিনটি সাইকেলে আরও ১২টি কেমোথেরাপি দেওয়া হবে জানিয়েছেন চিকিৎসকরা।

এন্ড্রু কিশোরকে যে কেমোথেরাপি দেওয়া হচ্ছে তার প্রতিটির মূল্য প্রায় ৯ লাখ টাকা। এরই মধ্যে গুণী এই শিল্পীর চিকিৎসায় তার পরিবার কোটি টাকারও বেশি খরচ করে ফেলেছেন। শিল্পীর চিকিৎসায় এখনও দুই কোটিরও বেশি টাকা প্রয়োজন।

এদিকে, সিঙ্গাপুরে যাওয়ার আগে গত ৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে এন্ড্রু কিশোরকে আমন্ত্রণ জানান। এ সময় তিনি এন্ড্রু কিশোরের শারীরিক সমস্যার খোঁজ খবর নেন এবং তার চিকিৎসার জন্য ১০ লাখ টাকার চেক তুলে দেন। এছাড়াও একটি বেসরকারি চ্যানেলের কর্তৃপক্ষ তার চিকিৎসায় সহায়তায় আরও ১০ লাখ টাকা প্রদান করেছে।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ