জেসিআই ঢাকা নর্থের প্রেসিডেন্ট নির্বাচিত ইমরান
বৃহস্পতিবার, ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

জেসিআই ঢাকা নর্থের প্রেসিডেন্ট নির্বাচিত ইমরান

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা নর্থের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ইমরান কাদির। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ২০২০ সালের জন্য এই এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে ইমরান কাদির বলেন: ‌‘আমরা জেসিআই থেকে সবসময় তারুণ্যের নেতৃত্ব নিয়ে কাজ করি। নিয়মিত কাজের পাশাপাশি কর্মক্ষেত্রে নারী নেতৃত্ব, পরিবেশের সুরক্ষা এবং সব বয়সের মানুষের মানসিক স্বাস্থ্য নিশ্চিতকরণে আমরা এই বছর থেকে কাজ করবো।’

বার্ষিক সাধারণ সভায় ফাতিমা আকতার নাজ এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, নাহিদা আকতার এবং আবদুল মালেক তুষার ভাইস প্রেসিডেন্ট, রায়হাতুল জান্নাহ সেক্রেটারি জেনারেল, পারভেজ আহমেদ জেনারেল লিগ্যাল কাউন্সেল, সাখাওয়াত হোসেন ট্রেজারার এবং জিয়াউর রহমান, শাফাক হোসেন এবং মোহাম্মদ আনিসুল ইসলাম পরিচালক হিসেবে নির্বাচিত হন।

ইমরান পেশায় একজন গণমাধ্যম কর্মী। বর্তমানে তিনি দেশের একটি প্রথম সারির দৈনিক পত্রিকায় কর্মরত। পাশাপাশি তিনি বেশ কয়েকটি স্টার্টআপ প্রকল্পের সঙ্গে যুক্ত। এছাড়াও তিনি গ্লোবাল ইয়ুথ পার্লামেন্ট নামে একটি আন্তর্জাতিক এনজিও এর গ্লোবাল অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ