বাবার বিরুদ্ধে কিশোরী কন্যাকে ধর্ষণের অভিযোগ
মঙ্গলবার, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বাবার বিরুদ্ধে কিশোরী কন্যাকে ধর্ষণের অভিযোগ

নিজের কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মেয়ের অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিমবাংলার সোনারপুর থানা এলাকায়।

ওই কিশোরীর আরও অভিযোগ, বাবা নিজে ধর্ষণ করেই ক্ষ্যান্ত হয়নি। তার (বাবার) এক বন্ধুকেও ধর্ষণ করার সুযোগ দিয়েছে। তার অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকেও গ্রেফতার করেছে পুলিশ।

খবর আনন্দবাজার পত্রিকার

তদন্তকারী কর্মকর্তরা জানান, জিজ্ঞাসাবাদে মেয়েকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে তার পাষণ্ড বাবা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরীর বয়স ১৭ বছর। তার অভিযোগ, প্রায় বছর তিনেক ধরে বাবা ও বাবার বন্ধু তার উপরে নিয়মিত যৌন নির্যাতন করে চলেছে। বছর পাঁচেক আগে ওই কিশোরীর মায়ের মৃত্যু হয়েছে। তার পরে বাবার কাছেই থাকত মেয়েটি।

মেয়েটির অভিযোগ, বছর তিনেক আগে বাবা তাকে প্রথম ধর্ষণ করে। পরে প্রায় প্রতিদিনই তাকে ধর্ষণ করা হত। কিছু দিন পর থেকে বাবার এক বন্ধুও রাতে এসে তাকে ধর্ষণ করত বলে অভিযোগ করে ওই কিশোরী। বুধবার সকালে সোনারপুর থানায় গিয়ে অভিযোগ দায়ের করে ওই নাবালিকা। তার পরই দু’জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,ওই নাবালিকার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। চিকিৎসকদের মতামত অনুযায়ী,ওই কিশোরীর উপরে যৌন নির্যাতনের প্রমাণ মিলেছে। তার গোপন জবানবন্দিও গ্রহণ করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন তদন্তকারীরা। এ দিন ধৃতদের বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হলে বিচারক জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। কিশোরীর বাবা পেশায় দিনমজুর।

এই বিভাগের আরো সংবাদ