লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা দিয়েছে সাফকো স্পিনিং
মঙ্গলবার, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা দিয়েছে সাফকো স্পিনিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি সাফকো স্পিনিং মিলস লিমিটেড সর্বশেষ হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত সিদ্ধান্ত নিয়েছে। আজ ২১ নভেম্বর, বৃহস্পতিবার অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এই সিদ্ধান্ত নিয়েছে। কোম্পানিটি আলোচিত বছরের জন্য কোনো লভ্যাংশ দেবে না। সংশ্লিষ্ট বছরে কোম্পানির মুনাফা না হওয়ায় পর্ষদ লভ্যাংশ না দেওয়ার এই সিদ্ধান্ত নিয়েছে।

কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

Safko-spinning.jpg

আজকের বৈঠকে গত ৩০ জুন, ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করার পর লভ্যাংশ না দেওয়ার সিদ্ধান্ত নেয় পরিচালনা পর্ষদ।

সাফকো স্পিনিং মিলসের নিরীক্ষিত প্রতিবেদন অনুসারে, সর্বশেষ হিসাব বছরে কোম্পানিটি ১০ টাকা অভিহিত মূল্যের প্রতি শেয়ারে ৪৯ পয়সা লোকসান করেছে। আগের বছর শেয়ার প্রতি আয় চিল ৪১ পয়সা (রিস্টেটেড)।

সর্বশেষ বছরে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ২ টাকা ২৯ পয়সা, যা আগের বছর এই সময়ে ছিল ৩ টাকা ৩০ পয়সা।

গত ৩০ জুন, ২০১৯ তারিখে সাফকো স্পিনিং মিলস লিমিটেডের শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য বা এনএভিপিএস ১৭ টাকা ২৩ পয়সা। আগের বছরের ৩০ জুন কোম্পানিটির এনএভিপিসে ছিল ১৭ টাকা ৬৭ পয়সা।

আগামী ২৬ ডিসেম্বর, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় সায়হাম নগরে অবস্থিত কোম্পানির নিজস্ব ভবনের সম্মেলন কক্ষে এর বার্ষিক সাধারণ সভা বা এজিএম অনুষ্ঠিত হবে।

এজিএমের জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ১১ ডিসেম্বর।

এই বিভাগের আরো সংবাদ