ArthoSuchak
শুক্রবার, ১০ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

গোপালগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় নিহত ২

গোপালগঞ্জে কাভার্ড ভ্যান ও ইঞ্জিনচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যান চালকসহ দুজন নিহত ও অপর এক যুবক গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুঞ্জুর সরদার (৫০) গোপালগঞ্জ সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের মোতালেব সরদারের ছেলে। অপর নিহত ভ্যানচালক মান্নান সিকদার (৪৫), তার বাড়ি নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার শংকর পাশা গ্রামে, তার বাবার নাম আয়েনউদ্দিন সিকদার। গুরুতর আহত হৃদয় সরদার (২২) কে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে নিহত মঞ্জুর সরদারের ছেলে।

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানিয়েছেন, ঢাকাগামী প্রাণ গ্রুপের একটি কাভার্ড ভ্যান (ঢাকা-মেট্রো-উ-১২-০৪৩৫) ঘটনাস্থলে বিপরীতমুখী একটি যাত্রীবাহী ইঞ্জিনচালিত ভ্যানকে চাপায় দেয়। এতে ভ্যান চালকসহ দুজন ঘটনাস্থলে নিহত হন এবং অপর একজন আহত হন।

পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে। পরে পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করে কিন্তু ড্রাইভার পালিয়ে যায়। গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদেকুর রহমান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভাঙ্গা হাইওয়ে থানার পরিদর্শক মো. আতাউর রহমান মুঠোফোনে জানিয়েছেন, দুর্ঘটনার পর কাভার্ড ভ্যানচালক গাড়ি রেখে পালিয়েছে। গাড়িটি আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। পরিবারের আবেদনের ভিত্তিতে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ