আইপিএলের নিলামে উন্মুক্ত তারকা ক্রিকেটার যারা
বৃহস্পতিবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আইপিএলের নিলামে উন্মুক্ত তারকা ক্রিকেটার যারা

আগামী ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্লেয়ার্স ড্রাফট। আসছে ১৯ ডিসেম্বর সিটি অব জয় কলকাতায় বসবে ২০২০ আসরের মেগা নিলাম।

আসন্ন এই নিলামের জন্য বেশ কয়েকজন ক্রিকেটারকে উন্মুক্ত করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিরা। ছেড়ে দেয়া ক্রিকেটারদের সকলকেই নিলামে তোলা হবে। এদের সকলকে আরও কম মূল্যে দলে ভেড়ানোরও সুযোগ পাচ্ছে ফ্র্যাঞ্চাইজিরা।

নিলামে উন্মুক্ত বড় তারকাদের মধ্যে রয়েছেন- কলকাতার ক্রিস লিস, কার্লোস ব্রাথওয়েট, রবিন উথাপ্পা, দিল্লী ক্যাপিটালসের কলিন ইনগ্রাম, ক্রিস মরিস, কলিন মুনরো, মুম্বাই ইন্ডিয়ান্সের অ্যাডাম মিলনে, যুবরাজ সিং, চেন্নাই সুপার কিংসের স্যাম বিলিংস, ডেভিড উইলিরা।

সবচেয়ে বেশি মোট ১২ জন ক্রিকেটারকে নিলামের জন্য মুক্ত করে দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। কলকাতা এবং রাজস্থান ছেড়েছে মোট ১১জন ক্রিকেটার। চার বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়েছেন মোট নয়জন ক্রিকেটারকে। সবচেয়ে কম সানরাইজার্স হায়দরাবাদ ছেড়েছে ছয়জন ক্রিকেটারকে। যার মধ্যে আছেন বাংলাদেশের সাকিব আল হাসানও। আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হওয়ায় সাকিবকে ছেড়ে দেওয়ার বিষয়টি প্রায় নিশ্চিত ছিল আগেই।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ