ভুল থেকে শিক্ষা নেবেন বিশ্বাস স্মিথের
মঙ্গলবার, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভুল থেকে শিক্ষা নেবেন বিশ্বাস স্মিথের

স্টিভেন স্মিথ মনে করেন নিকোলাস পুরান তাঁর বল টেম্পারিংয়ের ভুল থেকে শিক্ষা নেবেন। এটা তাঁর মানসিক সীমাবদ্ধতা এবং সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা সম্পর্কে ধারণা দেবে বলে বিশ্বাস স্মিথের।

smith-warnerলক্ষ্ণৌতে ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তানের সঙ্গে বল টেম্পারিং করে ধরা পড়েছেন পুরান। ম্যাচটিতে ৫ উইকেটে জিতে আফগানদের হোয়াইটওয়াশ করে উইন্ডিজ। বল টেম্পারিংয়ের ফলে ৪ ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের এই ব্যাটসম্যান। যদিও একই অপরাধের কারণে স্মিথকে ক্রিকেট অস্ট্রেলিয়া নিষিদ্ধ করেছিল ১ বছরের জন্য।

পুরানের নিষেধাজ্ঞা প্রসঙ্গে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্মিথ বলেছেন, প্রত্যেকেই ভিন্ন, প্রত্যেক বোর্ডও ভিন্ন এবং যেভাবে তাঁরা বিভিন্ন বিষয় পর্যালোচনা করে সেগুলোও। আমি নিকোলাসকে চিনি। আমি তার সঙ্গে বেশ কিছুদিন খেলেছি এবং সে দারুণ প্রতিভাবান এবং তার দারুণ ভবিষ্যৎ আছে। আমি মনে করি সে তর ভুল থেকে শিক্ষা নেবে এবং এটা কাটিয়ে উঠবে।

ডানহাতি এই ব্যাটসম্যান আরও বলেছেন, আমি এটাকে কঠিন মনে করছি না। এটা অনেক আগের কথা। আমি এটা পার করে এসেছি এবং আমার মনোযোগ এখন বর্তমানে। আমি তাঁর সাথে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলেছি বার্বাডোসের হয়ে। আমি মনে করি সে সাদা বলের ক্রিকেটে ব্যতিক্রম ক্রিকেটার।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ