সরফরাজের পাশে দাঁড়ালেন ইমরান খান
বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সরফরাজের পাশে দাঁড়ালেন ইমরান খান

কদিন আগেই পাকিস্তানের টেস্ট এবং টি-টোয়েন্টি অধিনায়কত্ব কেড়ে নেয়া হয়েছে সরফরাজ আহমেদের কাছ থেকে। চলতি অস্ট্রেলিয়ার সফরের টেস্ট এবং টি-টোয়েন্টি দল থেকেও বাদ পড়েছেন তিনি।

এমন অবস্থায় তাঁর পাশে দাঁড়িয়েছেন পাকিস্তানে বিশ্বকাপ জয়ী অধিনায়ক এবং দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বলেন, ‘আমার মনে হয়, টি-২০ ক্রিকেটের মাধ্যমে কোনও ক্রিকেটারের পারফরম্যান্স ও ফর্ম বিচার করা উচিত নয়। টেস্ট ও একদিনের ক্রিকেটের পারফরম্যান্সই মাপকাঠি হওয়া উচিত। সরফরাজ জাতীয় দলে ফিরতেই পারে। ওর ঘরোয়া ক্রিকেটে মন দেওয়া উচিত।’

বিশ্বকাপে পাকিস্তানের বাজে পারফরম্যান্সের পর থেকেই সমালোচিত হচ্ছিলেন সরফরাজ। শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে ৩-০ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ হারের পর পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি) তাঁর ওপর আস্থা হারায়। এর ফলে কেড়ে নেয়া হয় অধিনায়কত্ব। সরফরাজের অধিনায়কত্ব কেড়ে নেয়ার পেছনে বড় অবদান আছে প্রধান নির্বাচক এবং প্রধান কোচের দায়িত্বে থাকা মিসবাহ উল হকের।

ইমরান আরও বলেছেন, মিসবাহকে এই দায়িত্ব দেওয়া গঠনমূলক পদক্ষেপ। ও সৎ এবং পক্ষপাতহীন ব্যক্তি। ওর প্রচুর অভিজ্ঞতাও আছে। আমার আশা, টেস্ট ও একদিনের ক্রিকেটে পাকিস্তানের পারফরম্যান্সের উন্নতিতে সাহায্য করবে মিসবাহ।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ