টিসিবির পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধাক্কি, গুলিবিদ্ধ ২
শুক্রবার, ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

টিসিবির পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধাক্কি, গুলিবিদ্ধ ২

টিসিবির ট্রাক থেকে ন্যায্যমূল্যের পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধাক্কির সময় পুলিশের ‘মিস ফায়ারে’ নারীসহ দুইজন গুলিবিদ্ধ হয়েছেন।

সোমবার দুপুর সোয়া ১টার দিকে সিলেট নগরীর রিকাবিবাজারের কবি নজরুল অডিটোরিয়ামের সামনে এই ঘটনা ঘটে। এসময় আরও কয়েকজন আহত হন।

ফাইল ছবি

গুলিতে আহত পথচারী চন্দ্রকান্ত সিংহকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাম হাতে গুলি লেগেছে। আহত নারীর পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টার পর থেকে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) উদ্যোগে ৪৫ টাকা দরে রিকাবিবাজার ছাড়াও নগরীর ক্বিনব্রিজের নিচে ও বঙ্গবীর পয়েন্টে পেঁয়াজ বিক্রি শুরু হয়। রিকাবিবাজারে দুটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিক গিয়ে নিজেদের ইচ্ছামত ক্রেতাদের লাইন সাজাতে গেলে উত্তেজনার সৃষ্টি হয়। একপর্যায়ে ধাক্কাধাক্কি শুরু হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এ সময় এ ঘটনা ঘটে।

সিলেট কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) রিতা আক্তার গণমাধ্যমকে জানান, শৃঙ্খলা বজায় রাখার জন্য পুলিশ ৫ জন করে ক্রেতাকে অডিটোরিয়ামের গেইট দিয়ে ভেতরে প্রবেশের সুযোগ দিচ্ছিল। এর মধ্যে পেছন থেকে ধাক্কাধাক্কি শুরু হলে পুলিশ বাঁধা দেয়। এ সময় লোড করা একটি শর্টগান থেকে অসাবধানতাবশত গুলি বের হয়ে যায়।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ