স্বাস্থ্য বিভাগের ১২ কর্মকর্তাকে দুদকে তলব
মঙ্গলবার, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

স্বাস্থ্য বিভাগের ১২ কর্মকর্তাকে দুদকে তলব

স্বাস্থ্য অধিদফতরের ৪ কর্মকর্তা ও বিভিন্ন মেডিক্যাল কলেজের আরও ৮ কর্মকর্তাসহ মোট ১২ কর্মকর্তাকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আজ রোববার দুদকের উপ-পরিচালক সামশুল আলমের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাদের তলব করা হয়। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য বিষয়টি নিশ্চিত করেছেন।

অবৈধ সম্পদ অর্জন ও অর্থ পাচারের অভিযোগে আগামী ২৪ থেকে ২৬ নভেম্বর নির্দিষ্ট সময়ে তাদেরকে সেগুনবাগিচার প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে।

নোটিশে নিজের ও পরিবারের সদস্যদের জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট, জন্মনিবন্ধন সনদ ও আয়কর রিটার্নের অনুলিপি নিয়ে হাজির হওয়ার জন্য বলেছে দুদক।

স্বাস্থ্য অধিদফতরের ৪ কর্মকর্তা-কর্মচারী হলেন, স্বাস্থ্য অধিদফতরের অফিস সহকারী তোফায়েল আহমেদ, হিসাবরক্ষণ কর্মকর্তা মুজিবুল হক মুন্সী, অফিস সহকারী কামরুল ইসলাম ও গাড়ি চালক শাহজাহান।

এছাড়া অন্যান্য মেডিকেলের কর্মকর্তা-কর্মচারীরা হলেন, ফরিদপুর মেডিক্যাল কলেজের ডা. আবুল কালাম আজাদ, টাঙ্গাইল মেডিক্যাল কলেজের সচিব সাইফুল ইসলাম, কুষ্টিয়া হাসপাতালের স্টোর কিপার সাফায়েত হোসেন ফয়েজ, রাজশাহী সিভিল সার্জন অফিসের হিসাব রক্ষক আনোয়ার হোসেন, শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজের সিনিয়র স্টোর কর্মকর্তা রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের হিসাব রক্ষক আবদুল মজিদ, সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাব সহকারী সুব্রত কুমার দাস এবং খুলনা মেডিক্যাল কলেজের হিসাব রক্ষক মাফতুন আহমেদ রেজা।

অর্থসূচক/এমআরএম/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ