প্রকাণ্ড শরীর কাল হলো আফগান ক্রিকেট ফ্যানের!
মঙ্গলবার, ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

প্রকাণ্ড শরীর কাল হলো আফগান ক্রিকেট ফ্যানের!

ভারতের লখনউ শহরে চলছিল আফগানিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজের একদিনের আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ। স্বাভাবিকভাবেই ক্রিকেট প্রেমীদের ভিড় বেড়েছে শহরে। আর এই ভিড়ের মধ্যেই বেশ বিড়ম্বনায় পড়েন শের খান। ম্যাচ দেখতে সুদূর আফগানিস্তান থেকে লখনউতে উড়ে আসেন ক্রিকেট অনুরাগী শের খান। তবে এই শহরে একখানা হোটেলেও ঠাঁই মিলছে না তার।

তবে ভিড়ের জন্য বা হোটেল অপ্রতুল বলে নয়। শের খানের যোগ্য কোনও ঘরই নেই কোনও হোটেলে। কারণ শের খানের উচ্চতা! ৮ ফুটের থেকেও খানিক লম্বা এই ক্রিকেট অনুরাগী স্বাভাবিকভাবেই মাথা গোঁজার জায়গা নিয়ে সমস্যায় পড়েন।

৮ ফুট ২ ইঞ্চি লম্বা শের খান থাকার জায়গা খুঁজতে শহরের বেশ কয়েকটি হোটেলেই যান কিন্তু কোনও হোটেল তাকে তার উচ্চতার জন্য কোনও ঘর ভাড়া দিতে রাজি হয়নি বলেই তার অভিযোগ।

স্বাভাবিকভাবেই একা এক নতুন শহরে এই বিড়ম্বনার মুখে পড়ে বেশ হতাশ শের খান। কোনও উপায় না দেখে অগত্যা স্থানীয় পুলিশের কাছেই সাহায্য চান। ওই রাতে অবশেষে রাতটুকু কাটানোর জন্য নাকা এলাকার হোটেল রাজধানীতে পুলিশ তার থাকার ব্যবস্থা করে দেয়।

কাবুলের বাসিন্দা এই প্রকাণ্ড লম্বা মানুষ দেখতে কয়েকশো কৌতূহলী মানুষের ভিড় জমে যায় হোটেলের বাইরে।
হোটেল মালিক রানু এএনআইকে বলেন, প্রায় ২০০ জন মানুষ শের খানকে দেখতে এসেছেন। তিনি খুবই বিরক্ত হয়েছেন।

হোটেলের বাইরে লোকজন জড়ো হওয়ার কারণে পুলিশ শের খানকে পরে একানা স্টেডিয়ামে নিয়ে যেতে বাধ্য হয়। ওই স্টেডিয়ামেই আন্তর্জাতিক ম্যাচটি অনুষ্ঠিত হয়। সূত্র: এনডিটিভি।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ