বঙ্গবন্ধু বিপিএলের দলের নাম চূড়ান্ত
মঙ্গলবার, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বঙ্গবন্ধু বিপিএলের দলের নাম চূড়ান্ত

অবশেষে চূড়ান্ত হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলে অংশ নিতে যাওয়া সাত দলের নাম। শনিবার রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বঙ্গবন্ধু বিপিএলের লোগো উন্মোচনের ঘোষণা করা হয়েছে দলগুলোর নাম।

এবারের বিপিএলেও অংশ নিতে যাচ্ছে সাতটি দল। যেখানে দলগুলোর নাম দেয়া হয়েছে যথাক্রমে- যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, সিলেট থান্ডার, প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্স, রংপুর রেঞ্জার্স এবং কুমিল্লা ওয়ারিয়র্স।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বিপিএলের বিশেষ আসর আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আসন্ন এই টুর্নামেন্টের সবগুলো দলের দায়িত্ব থাকবে বিসিবির কর্মকর্তাদের হাতে। এ সময় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বঙ্গবন্ধু বিপিএলের লোগো উন্মোচন করেছেন। তাঁর সঙ্গে বিসিবির শীর্ষ স্থানীয় কর্মকর্তা এবং বিপিএল গভর্নিং বডির সদস্যরাও উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

আগামী ১১ ডিসেম্বর মাঠে গড়াবে বঙ্গবন্ধু বিপিএল। আর বিশেষ এই টুর্নামেন্টের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ৮ ডিসেম্বর দেশজুড়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপনের কাউন্ট ডাউন শুরু হবে। সে দিনই বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে বিসিবি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ