অর্থসূচকের প্রান্তন সাব-এডিটর মনসুরের মরদেহ উদ্ধার
মঙ্গলবার, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

অর্থসূচকের প্রান্তন সাব-এডিটর মনসুরের মরদেহ উদ্ধার

অর্থসূচকের সাবেক শিক্ষানবীশ সাব-এডিটর মনসুর আলী (৩৩) আর নেই। শনিবার রাতে পুলিশ রাজধানীর বনশ্রীতে নিজ বাসার দরজা ভেঙ্গে তার মরদেহ উদ্ধার করেছে। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে, এটি কোনো স্বাভাবিক মৃত্যু, নাকি হত্যকাণ্ড তা নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, উচ্চ রক্তচাপ থেকে মনসুরের মৃত্যু হয়ে থাকতে পারে। তবে অন্যান্য বিষয়ও তারা খতিয়ে দেখবেন।

মনসুর আলী সর্বশেষ অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনে সাব-এডিটর ইহেসেব কর্মরত ছিলেন।

Monsur-Ali.jpg

মনসুর আলী-ছবি বাংলা ট্রিবিউনের সৌজন্যে

মনসুর আলীর বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জের কোটালপাড়ায়। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ছিলেন। বাংলা ট্রিবিউনের আগে তিনি দৈনিক ইত্তেফাকে কর্মরত ছিলেন। অর্থসূচক দিয়ে তার সাংবাদিকতা জীবন শুরু হয়।

প্রথম আলো ও বাংলা ট্রিবিউনে প্রকাশিত খবর থেকে জানা গেছে, রাজধানীর দক্ষিণ বনশ্রীর একটি বাসায় ভাড়া থাকতেন মনসুর। তার সঙ্গে একই বাসায় থাকতেন তাঁর বন্ধু মনোজিত মিত্র। মনোজিত প্রথম আলোকে বলেন, শুক্রবার বেলা আড়াইটার দিকে মনসুর অফিসে যান। এরপর তিনিও বাসা থেকে বের হয়ে যান। মনোজিত রাতে আর ফেরেননি। শনিবার সন্ধ্যায় বাসায় এসে দরজায় নক করেন। ভেতর থেকে কারও সাড়া শব্দ পাননি। এরপর বিষয়টি তিনি বাসার মালিক ও তত্ত্বাবধায়ককে জানান। বাসার মালিক জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে বিষয়টি জানালে পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে ঢোকে। মনোজিত বলেন, মনসুর বিবস্ত্র অবস্থা বিছানায় চিৎ হয়ে পড়ে ছিলেন। বিছানার পাশে বমি ও মল ছিল।

খিলগাঁও জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার জুলফিকার আলী জানান, ময়নাতদন্তের জন্য মনসুরের মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে তারা জানতে পেরেছেন তিনি উচ্চ রক্তচাপে ভুগছিলেন। এটিই তার মৃত্যুর কারণ কিনা তা তারা খতিয়ে দেখছেন। এ ছাড়া অন্যান্য সবদিকও তারা তদন্ত করে দেখবেন।

এই বিভাগের আরো সংবাদ