শিগগিরই পেঁয়াজের দাম কমে যাবে: কাদের
শনিবার, ১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

শিগগিরই পেঁয়াজের দাম কমে যাবে: কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পেঁয়াজ, চাল, ধানসহ বিভিন্ন সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয় বলেই পরে তা আবার স্বাভাবিক হয়ে আসে। সিন্ডিকেটের কারণে পেঁয়াজের বাজারের এ অবস্থা হয়েছে। এ ছাড়া যাদের কারণে পেঁয়াজের দাম বেড়েছে, তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে। সিন্ডিকেট চিহ্নিত হলে অবশ্যই সাজা পাবে তারা। শিগগিরই পেঁয়াজের দাম কমে যাবে।

আজ শুক্রবার সকালে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পেঁয়াজের দাম বৃদ্ধির বিষয়ে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি তো আইনের শাসনে বিশ্বাসী নয়। তারা আইনি লড়াইয়ের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে চায় না। বিএনপি নেতারা নিজেরাই বারবার বলছেন, তাঁরা দুর্বার আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে জেল থেকে বের করে আনতে চান। আমরা তাঁদের দুর্বার আন্দোলন দেখার অপেক্ষায় আছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তথ্যপ্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এবার আওয়ামী লীগের কোনো পদে থাকবেন কি না, এ প্রসঙ্গে কাদের বলেন, ‘কমিটিতে কে থাকবে আর কে থাকবে না, তা নির্ধারণ করার মালিক শেখ হাসিনা। তবে জয়কে এর আগেও বলা হয়েছিল, কিন্তু তিনি কমিটিতে থাকতে রাজি হননি। পীরগঞ্জে মনোনয়ন দেওয়ার কথাও বলা হয়েছিল। তাতেও তিনি অনাগ্রহ প্রকাশ করেছেন। শেখ হাসিনা নিজেই বলেছেন, জয় কোনোটাতেই আগ্রহী নন। যে অবস্থায় কাজ করছেন, সে অবস্থাতেই থাকতে চান জয়।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর ও কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ