ছয় বছর পর বিগ ব্যাশে স্মিথ!
মঙ্গলবার, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ছয় বছর পর বিগ ব্যাশে স্মিথ!

ছয় বছর পর বিগ ব্যাশ লিগ খেলতে যাচ্ছেন স্টিভেন স্মিথ। বিগ ব্যাশের আসন্ন আসরে সিডনি সিক্সার্সের হয়ে খেলবেন তিনি। অস্ট্রেলিয়া দলের ব্যস্ত সূচির মাঝে কিছু সময় পেয়েছেন স্মিথ। যে সুযোগ কাজে লাগাতে চাইছেন ডানহাতি এই ব্যাটসম্যান।

২০১৪ সালে শেষবারের মতো বিগ ব্যাশ খেলেন স্মিথ। ২০১১-১২ বিগ ব্যাশ মৌসুমের শিরোপা জয়ী দল সিক্সার্সের অধিনায়ক ছিলেন অজি এই তারকা। বিগ ব্যাশের প্রথম চার আসরে সিক্সার্সের অধিনায়কত্ব করেছেন তিনি। আবারো সিক্সার্সের হয়ে মাঠে নামতে যাচ্ছেন স্মিথ।

২০২০ সালের ১৯ জানুয়ারি শেষ হবে ভারত-অস্ট্রেলিয়ার ওয়ানডে সিরিজ। এরপরই বিগ ব্যাশে যোগ দেওয়ার কথা জানিয়েছেন স্মিথ। ২৩ এবং ২৫ জানুয়ারি গ্রুপ পর্বের দুটি ম্যাচ খেলতে পারবেন তিনি। তবে সিক্সার্স প্লে অফ নিশ্চিত করলে আরও কিছু ম্যাচ খেলার সুযোগ পাবেন এই ডানহাতি। সিক্সার্সের হয়ে আবারো মাঠে নামতে উৎফুল্ল স্মিথ বলেন, যখন সূচিটি দেয়া হল, আমি দেখলাম আবারো সিক্সার্সের জার্সি পরার সুযোগ আছে। আমি সুযোগটি নিয়েছি এবং জানুয়ারিতে জাতীয় দলের সিরিজ শেষে সিক্সার্সের সঙ্গে যোগ দিতে মুখিয়ে আছি।

এখন পর্যন্ত সিক্সার্সের হয়ে ২০টি ম্যাচ খেলেছেন স্মিথ। ১২৪ স্ট্রাইক রেট, ৩১ গড়ে ৪৯৯ রান করেছেন তিনি। যেখানে ৪টি হাফ সেঞ্চুরি আছে তাঁর। উইকেটরক্ষক ব্যাটসম্যান পিটার নেভিলের পরিবর্তে স্মিথের নাম ঘোষণা করেছে সিক্সার্স। আগামী ১৮ ডিসেম্বর পার্থ স্কোর্চার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে বিগ ব্যাশ মৌসুম শুরু করবে দলটি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ