সেরা করদাতা সম্মাননা পেলেন ওয়ালটনের ৩ উদ্যোক্তা পরিচালক

২০২২-২৩ কর বছরে সেরা করদাতা সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড পেয়েছেন দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপের ৩ জন উদ্যোক্তা-পরিচালক।

তারা হলেন, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র চেয়ারম্যান এস এম শামছুল আলম, ভাইস চেয়ারম্যান এস এম আশরাফুল আলম এবং ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলম। এছাড়াও ওয়ালটন প্লাজা সেরা করদাতা সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড পেয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) আয়োজিত জাতীয় ট্যাক্স কার্ড ও সেরা করদাতা সম্মাননা শীর্ষক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সচিব ড. মো. খায়েরুজ্জামান মজুমদার উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব এবং এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

অনুষ্ঠানে অতিথিরা ব্যবসায়ী ক্যাটাগরিতে সেরা করদাতা ওয়ালটন গ্রুপের উদ্যোক্তা-পরিচালক ও ওয়ালটন প্লাজার প্রতিনিধিদের হাতে সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড তুলে দেন। এ সময় ওয়ালটনের চেয়ারম্যান এস এম শামছুল আলমের পক্ষে ওয়ালটনের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এসএম সোয়েব হোসেন নোবেল, ভাইস চেয়ারম্যান এস এম আশরাফুল আলমের পক্ষে রিমার্ক এইচবি লিমিটেডের পরিচালক আবুল বাশার হাওলাদার এবং ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলমের পক্ষে ওয়ালটন প্লাজার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রায়হান সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড গ্রহণ করেছেন।

এর আগে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) ২০২২-২৩ করবর্ষের জন্য সেরা করদাতাদের নাম ঘোষণা বিভিন্ন ক্যাটাগরি বা শ্রেণিতে বছরের সেরা করদাতাদের তালিকা প্রকাশ করে। ব্যক্তি পর্যায়ে ৭৬ জন, কোম্পানি ৫৪টি ও অন্যান্য শাখায় ১১টিসহ মোট ১৪১ ব্যক্তি ও প্রতিষ্ঠানের সেরা করদাতার নাম প্রকাশ করে অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগ। আজ এসব করদাতাদের প্রত্যেককে সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড দেওয়া হয়েছে।

ওয়ালটন প্লাজার পক্ষে ওয়ালটন প্লাজার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রায়হান সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড গ্রহণ করেছেন।

ব্যবসায়ী ক্যাটাগরিতে সেরা হয়েছেন ওয়ালটন চেয়ারম্যান এস এম শামছুল আলম, ভাইস চেয়ারম্যান এস এম আশরাফুল আলম এবং ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলম।

উল্লেখ্য, ২০১০ সাল থেকে সেরা করদাতাদের সম্মাননা দিয়ে আসছে এনবিআর। ট্যাক্স কার্ডধারী সেরা করদাতারা বিভিন্ন ক্ষেত্রে রাষ্ট্রীয় সুবিধা ও অগ্রাধিকার পায়।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.